মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

সুপ্রিম কোর্টের ফটক খুলে আইনজীবীদের ওপর চড়াও


Warning: Trying to access array offset on value of type bool in /home/khabarica24/public_html/wp-content/themes/taslimnews/inc/template-tags.php on line 163

dddddd

সুপ্রিম কোর্টের বিএনপিপন্থী আইনজীবীদের ওপর আজ রোববার বেলা সাড়ে তিনটার দিকে চড়াও হয় ক্ষমতাসীন দলের কর্মীরা। এ সময় রেহানা পারভীন নামের এক আইনজীবী আহত হন।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বিএনপিপন্থী আইনজীবীরা বেলা ১১টার দিকে সুপ্রিম কোর্টের প্রধান ফটকের সামনে ভেতরের দিকে অবস্থান নিয়ে মিছিল ও স্লোগান দিচ্ছিলেন। ওই সময় ফটকটি বন্ধ ছিল। আগে থেকেই ফটকের বাইরে সড়কে অবস্থান করছিল পুলিশ। আইনজীবীরা ফটকের বাইরে বের হওয়ার চেষ্টা করেন। এ সময় একটি ইট এসে পুলিশের দিকে পড়ে। এরপরই পুলিশ রঙিন পানি ছুড়ে ও সাউন্ড গ্রেনেডের বিস্ফোরণ ঘটিয়ে আইনজীবীদের ছত্রভঙ্গ করে দেয়।আইনজীবীরা আবারও সেখানে জড়ো হলে রঙিন পানি ছুড়ে ও সাউন্ড গ্রেনেডের বিস্ফোরণ ঘটায় পুলিশ। বেলা তিনটা পর্যন্ত এ অবস্থা চলে।বিকেল সাড়ে তিনটার দিকে ক্ষমতাসীন দলের নেতা-কর্মীরা প্রেসক্লাব হয়ে কয়েকটি মিছিল নিয়ে সুপ্রিম কোর্টের একটি গেটের সামনে জড়ো হন। পরে তাঁরা সুপ্রিম কোর্টের প্রধান ফটকটি খুলে লাঠিসোঁটা হাতে ভেতরে ঢুকে বিক্ষোভরত আইনজীবীদের ওপর চড়াও হন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। লাঠির আঘাতে রেহানা পারভীন নামের এক আইনজীবী বাঁ পায়ে আঘাত পান। তিনি দাবি করেন, সরকার দলের কর্মীরা সুপ্রিম কোর্টের প্রধান ফটক খুলে ভেতরে ঢুকে তাঁকে পিটিয়েছেন।বিকেল পৌনে চারটায় শেষ খবর পাওয়া পর্যন্ত সুপ্রিম কোর্টের ভেতরে দুই পক্ষের পাল্টাপাল্টি ইট-পাটকেল নিক্ষেপ চলছিল। এ সময় একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেওয়া হয়।

 

Leave a Reply