সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ঢাকা অভিযাত্রা কর্মসূচির বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইসিকে আ’লীগের অনুরোধ

al

বিরোধী দল ঘোষিত ২৯ ডিসেম্বরের ঢাকা অভিযাত্রা কর্মসূচির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য নির্বাচন কমিশনকে (ইসি) অনুরোধ জানিয়েছে আওয়ামী লীগ।
বৃহস্পতিবার দুপুরে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামীগ নেতা মহিউদ্দীন খান আলমগীর নির্বাচন কমিশনার আবদুল মোবারকের সাথে সাক্ষাৎ করে এ অনুরোধ জানান।
বৃহস্পতিবার বেলা ৩টার দিকে নির্বাচন কমিশনে আসেন মহিউদ্দীন খান আলমগীর। তিনি প্রায় ৪০ মিনিট সেখানে অবস্থান করেন।বেরিয়ে যাবার সময় মহিউদ্দীন খান আলমগীর সাংবাদিকদের বলেন, বিরোধী দল ঘোষিত ২৯ ডিসেম্বরের ঢাকা অভিযাত্রা কর্মসূচি আইনত দন্ডনীয়। এ ধরনের কর্মসূচি দিয়ে বিরোধী দল নির্বাচনকে প্রতিহত করতে চায়। তাই আমরা নির্বাচন কমিশনকে অনুরোধ করেছি, তারা যেন এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে। তাছাড়া আগামী নির্বাচনকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে অবৈধ অস্ত্র উদ্ধার এবং নৈরাজ্যকারী ও সন্ত্রাসীদের দমনে নির্বাচন কমিশনকে কঠোর ভূমিকা রাখার অনুরোধ জানিয়েছি।সাংবাদিকদের হলফনামা না পাওয়া সংক্রান্ত এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের এ নেতা বলেন, ওয়েবসাইটে কি থাকবে আর কি থাকবে না, তা নির্ধারণ করবে নির্বাচন কমিশন। এদিকে যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন কমিশন যদি বিএনপিকে সমাবেশের অনুমতি দেয় তাহলে সরকার বাধা দেবে না।

Leave a Reply