মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ইউএই আওয়ামী লীগ নতুন আহবায়ক কমিটি 

 নিজস্ব প্রতিনিধি, দুবাই :
আহবায়ক ইঞ্জিনিয়ার মনোয়ার, সচিব তালেব আলী
আহবায়ক ইঞ্জিনিয়ার মনোয়ার, সচিব তালেব আলী
সংযুক্ত আরব আমিরাত আওয়ামী লীগের একাংশের সাধারণ সম্পাদক এ এম আব্দুল্লাহর মৃত্যুতে ও সভাপতি কাজী শাহজাহান শারিরীক অসুস্থতার কারণ দেখিয়ে দায়িত্ব পালনে অক্ষমতা প্রকাশ করায় ইউএই আওয়ামী লীগের ২০১৪-২০১৫ সালের কমিটি বিলুপ্ত ঘোষণা করে সংগঠনকে নতুন ভাবে শক্তিশালী করে তুলতে সর্ব সম্মতিক্রমে নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয। এতে ইঞ্জিনিয়ার মনোয়ার হোসেনকে আহবায়ক ও তালেব আলীকে সদস্য সচিব মনোনিত করা হয়।
২৯ সদস্যের এ কমিটিতে যুগ্ন-আহাবায়ক মনোনিত হন যথাক্রমে আলী হাসান ভুইয়া, শেখ মো: কবির আহমেদ, বীর মুক্তিযোদ্বা হাজী মুনির, মোহাম্মদ ইকবাল বকুল, হাজী শফিকুল ইসলাম, আব্দুল আওয়াল, হাবিবুল হক, মৌ:গোলাম কিবরিয়া ফরিদপুরী, মো: ম্ইনুল আলম চৌধুরী, জহিরুল ইসলাম, লোকমান হোসেন আনু, এম এ হুমায়ান কবির, নুরুল আলম মানিক।
 পুরাতন কমিটির বিলুপ্ত ও নতুন আহবায়ক কমিটি ঘোষণা উপলক্ষে দুবাইয়ের একটি হোটেলে আয়োজিত সভায় সংগঠনের সহ-সভাপতি আলি হাসান ভূইয়ার সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক ইকবাল বকুলের সঞ্চালনায় প্রধান আতিথি ছিলেন ইঞ্জিনিয়ার মনোয়ার হোসেন।
 উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শেখ কবির আহমেদ, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন ইকবাল, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ও একরামুল করিম,  দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজ্বী শফিকুল ইসলাম,  সি: সহ-সভাপতি মাসুক আহমেদ রুমেল, সহ-সভাপতি এস এম সোহরাব উদ্দিন টুটুল, সাধারণ সম্পাদক মইনুল হোসেন, আবুধাবী আ্ওয়ামী লীগের সভাপতি হাবিবুল হক, সহ-সভাপতি মইনুল আলম চৌধুরী, সাধারন সম্পাদক এম এম তালেব আলী, শারজাহ আ্ওয়ামী লীগের সভাপতি এম আব্দুল আ্ওয়াল, সহ-সভাপতি বচন মিয়া, সাধারন সম্পাদক আহমেদ হোসেন মীর খোকন, আজমান আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম, সধারন সম্পাদক এম রাসেল আহমেদ প্রমুখ।