শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে শিবিরের ওপর হামলার ঘটনায় উত্তপ্ত জনপদ, সুনশান পথঘাট

hamla-632x330_10925

মীরসরাই প্রতিনিধি : মীরসরাইয়ে মিছিল থেকে ধরে নিয়ে ২ শিবির কর্মীকে কুপিয়ে জখম করার ঘটনায় মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেল পর্যন্ত এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি সামাল দিতে স্থানীয় গাঙচিল ফিলিং স্টেশন সংলগ্ন জামালের দোকান এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এর পূর্বে গত সোমবার (৯ ডিসেম্বর) বিকাল ৩টায় উপজেলার গাঙচিল ফিলিং স্টেশনের সামনে শিবিরের বিক্ষোভ সমাবেশে হামলা করে ২জন শিবির কর্মীকে কুপিয়ে মারাত্মক জখম করে ছাত্রলীগ কর্মীরা।

জানা গেছে, জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল আব্দুল কাদের মোল্লার মৃত্যু পরোয়ানা জারির প্রতিবাদে উপজেলা শিবিরের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল শেষে গাঙচিল ফিলিং স্টেশনের সামনে বিক্ষোভ সমাবেশ করে মিছিলকারী শিবির নেতাকর্মীরা। এসময় দক্ষিণ দিক থেকে পুলিশ রাবার বুলেট ছুঁড়ে সমাবেশ ছত্রভঙ্গ করে দেয়। ছত্রভঙ্গ সমাবেশে উত্তর দিক থেকে স্থানীয় ছাত্রলীগ কর্মীরা হামলা চালায় এবং শিবির কর্মী মেজবা উদ্দিন ও জাহেদুল ইসলামকে মিঠাছরা বাজারের রাসেল স্মৃতি সংসদে ধরে নিয়ে গিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক জখম করে। আহতদেরকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দিয়ে পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ৭নং ইউনিয়ন জামায়াতের সভাপতি ও থানা কমিটির সদস্য শহীদুল ইসলাম বিক্ষোভ সমাবেশে হামলার বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে শিবিরের সমাবেশে ছাত্রলীগের হামলার ঘটনাকে কেন্দ্র করে সম্ভাব্য নাশকতা ঠেকাতে গাঙচিল ফিলিং স্টেশন সংলগ্ন জামালের দোকান এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সরেজমিনে গিয়ে দেখা গেছে, মঙ্গলবার বিকেল ৪টা পর্যন্তও এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

Leave a Reply