শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে ব্যবসায়ীর অর্ধ কোটি টাকা ছিনতাই, গুলিবিদ্ধ-৩

নিজস্ব প্রতিবেদক :মীরসরাই উপজেলার মিঠাছরা বাজারের গাংচিল ফিলিং স্টেশনের মালিকের অর্ধ কোটি টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় ছিনতাইকারীদের গুলিতে তিনজন গুলীবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে। আহতদের মিঠাছরা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর চট্টগ্রামের হলি হেলথ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার (৩০ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার মিঠাছরা বাজারস্থ পূর্বালী ব্যাংক মিঠাছরা শাখার নিচে উক্ত ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শিরা ও ঘটনার সময় গুলির হাত থেকে বেঁচে যাওয়া গাংচিলের হিসাব রক্ষক শংকর চন্দ্র নাথ জানান, সকাল সাড়ে এগারটায় আমাদের ৩টি ফিলিং ষ্টেশানের সাপ্তাহিক জমা দেবার জন্য দুটি ব্যাগে ১ কোটি টাকা নিয়ে ব্যাংকের সামনে প্রাইভেট কার নং চট্টমেট্রো গ ১১- ৪৩০১ থেকে নামতেই কয়েকজন কালো মুখোশধারী যুবক তাদের উপর্যুপরী গুলী করে ১টি টাকার ব্যাগ নিয়ে চলে যায়। তবে আরেকটি ব্যাগ নিতে পারেনি ছিনতাইকারীরা। ছিনিয়ে নেয়া ব্যাগে প্রায় অর্ধ কোটি টাকা ছিল । এসময় গুলিবিদ্ধ পরিচালক আলহাজ্ব এমরান উদ্দিন (৪০), ফিলিং ষ্টেশনের ম্যানেজার জাহাঙ্গীর আলম (৪৫) ও প্রাইভেট কার চালক বরুন চন্দ্রকে (৪২) দ্রুত হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।
প্রত্যক্ষদর্শীরা জানান ব্যবসায়ী এমরান হোসেনের প্রাইভেট কারটি পূবালী ব্যাংক মিঠাছরা বাজার শাখার নিচে পৌঁছামাত্র দু’টি মোটরসাইকেলে করে অস্ত্রধারী মোট ছয় ছিনতাইকারী তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে টাকাগুলো নিয়ে দ্রুত পালিয়ে যায়।
গাংচিল, রংধনু ও রিদোয়ান নামে তিনটি ফিলিং স্টেশনের মালিকপক্ষের ছোট ভাই সাইফুল ইসলাম ও এমডি আশরাফ উদ্দিন জানান গুলিবিদ্ধ তাদের ভাই এমরান পেটে, ম্যানেজার জাহাঙ্গির বুকের এক পাশে ও চালক বরুন হাতে গুলীবিদ্ধ হয়। তাদের চট্টগ্রামের পাঁচলাইশ হলি হেলথ ভর্তি করার পর অস্ত্রপ্রচার সফল না হওয়ায় চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এই বিষয়ে মীরসরাই থানার ওসি এমকে ইমতিয়াজ ভূইয়া জানান এই ঘটনায় আমরা উদ্ধিগ্ন। তিনি বলেন ৫টি পৃথক পুলিশ টিম ভিন্ন ভিন্ন ভাবে উপজেলার উপকূলীয় জোন সহ বিভিন্ন দিকে বিশেষ অভিযান চালাচ্ছে। আশা করা যাচ্ছে শীঘ্রই তাদের আটক করা সম্ভব হবে। এছাড়া উক্ত ছিনতাইয়ের ঘটনাস্থল পরিদর্শন করেছেন চট্টগ্রাম উত্তর এর অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। ঘটনাস্থলে উপস্থিত মীরসরাই থানার উপ পরিদর্শক (এসআই) মুকিবুল জানান, এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি।