মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

বিশ্বকাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা


Warning: Trying to access array offset on value of type bool in /home/khabarica24/public_html/wp-content/themes/taslimnews/inc/template-tags.php on line 163

image_72914_0

ঘরের মাঠে ২০১৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ১৬ মার্চ থেকে বাংলাদেশে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের জমজমাট আসর। স্বাগতিক বাংলাদেশ বৃহস্পতিবার ৩০ জনের প্রাথমিক দল ঘোষণা করেছে। আগামী মাসের মাঝামাঝি সময়ে চূড়ান্ত ১৫ জনের দল ঘোষণা করবে বিসিবি।মুশফিকুর রহিমই টি-টোয়েন্টি বিশ্বকাপে এই দলের অধিনায়কত্ব করবেন। তামিম-সাকিব ছাড়াও প্রাথমিক দলে সুযোগ পেয়েছেন এখনো আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক না হওয়া মুক্তার আলী, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ মিঠুন, আলাউদ্দিন বাবু, শুভাশিস রায়, সৌম্য সরকার ও তাইজুল ইসলাম।চোটের কারণে নিউজিল্যান্ড সিরিজে খেলতে না পারা পেসার শফিউল ইসলামও ডাক পেয়েছেন দলে। দীর্ঘদিন থেকেই জাতীয় দলের বাইরে থাকা ফরহাদ রেজা ও জুনায়েদ সিদ্দিকীকেও রাখা হয়েছে ৩০ জনের তালিকায়।টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বে বাংলাদেশ খেলবে ‘এ’ গ্রুপে। প্রতিপক্ষ আফগানিস্তান, হংকং ও নেপাল। দুই গ্রুপের শীর্ষ দুটো দল আর আগে থেকেই সরাসরি জায়গা পাওয়া আটটি দলকে নিয়ে হবে দ্বিতীয় রাউন্ড ‘সুপার টেন’।
বাংলাদেশের প্রাথমিক দল: মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সোহাগ গাজী, আনামুল হক, সাকিব আল হাসান, নাসির হোসেন, মোহাম্মদ ইলিয়াস, জিয়াউর রহমান, মাশরাফি বিন মুর্তজা, জহুরুল ইসলাম, শফিউল ইসলাম, আবদুর রাজ্জাক, ইমরুল কায়েস, আল-আমিন, মুমিনুল হক, শামসুর রহমান, মুক্তার আলী, রুবেল হোসেন, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, নাজমুল হোসেন, জুনায়েদ সিদ্দিকী, আরাফাত সানি, মোহাম্মদ মিঠুন, আলাউদ্দিন বাবু, শুভাশিস রায়, সৌম্য সরকার, তাইজুল ইসলাম ও ফরহাদ রেজা।

Leave a Reply