রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

সূচয়ন ওপেন হার্ট অপারেশান :: আপডেট – ১০ : সুস্থতার পথে সূচয়ন, কৃতজ্ঞতা মহান সৃষ্টিকর্তা ও বন্ধু-স্বজন

নিজস্ব প্রতিনিধি :: ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে প্রফেসর ডা: গফুর সাহেব এর তত্বাবধানে গত ২৪ আগষ্ট, বৃহস্প্রতিবার সকাল ৮ টা থেকে দুপুর ১২টা নাগাদ ওপেন অপারেশান সফলভাবে সুসম্পন্ন হয়েছে। অপারেশানকালে, আগে ও পরে সময় দিচ্ছেন অনেক বন্ধু – স্বজন। কেউ কেউ ব্লাড ডোনার নিয়ে ও উপস্থিত ছিলেন। ধন্যবাদ সহ কৃতজ্ঞতা সূচয়নের পাশে থাকা সকল বন্ধুকে। অপারেশান পরবর্তিকালে ও চিকিৎসকগনের নিবিড় তত্বাবধান শেষে অবশেষে ২৮ আগষ্ট, সোমবার বিকেলে সূচয়নকে ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে। হাসপাতালে বন্ধুদের ভারপ্রাপ্ত তত্বাবধানকারী আতিক উল্লাহ জানিয়েছেন সূচয়নকে আগামী বৃহস্প্রতিবার এর পর প্রাথমিক ছুটি দিবেন। তবে আরো এক সপ্তাহ আসেপাশে থেকে কিছু পরিচর্যা শেষে বাড়ী আসার অনুমতি দিবেন।
বর্তমানে সূচয়ন আছেন ওয়ার্ড-১১, ৬ষ্ট তলাতে দেয়া হয়েছে। ভিজিটিং সময়ঃ সকাল ৭.০০ – ৮.০০ টা বিকাল ৩.০০ – ৫.০০ টা।
আমবাড়িয়ার বাড়ীর পাশের ভাগীনা আকবরের বাসা পাশেই। আকবর, দক্ষিণ আমবাড়ীয়া – +8801711386149 আপাতত সার্বিক তত্বাবধান করছেন। সূচয়নের পাশে থেকে অনেকেই সহযোগিতা করেছে । অনেকের মধ্যে নুর নবী, মিশু, আতিক উল্লাহ, ইকবাল কোরাইশী, সেন্টু, সুমন, বাকিবিল্লাহ, রাসেল, জামশেদ মাষ্টার, নুর উন নবী, মীর শাহিন, ইরান, নুর উদ্দিন, আলমগীর চৌধুরী, পাভেল, হোসাইন সবুজ, পিটু অন্যতম। পুরো টিমের সকলকেই কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছে মীরসরাইয়ের ৯২, ৯৩, ৮৯ ব্যাচ সহ পাইলটের বিভিন্ন ব্যাচ, সংগঠন ও ব্যক্তি।

উল্লেখ্য যে, মীরসরাই বাজারের পাইলট স্কুল মার্কেটের কম্পিউটার দোকানী ১২ নং খৈয়াছরা ইউনিয়নের আমবাড়িয়া গ্রামের নাজীব উদ্দিন সূচয়ণ ( মীরসরাই পাইলট ও খৈয়াছরা উচ্চ বিদ্যালয়ের ৯৩ ব্যাচ) এর ওপেন হার্ট অপারেশান এর ঘোষনার পর অনেকেই এগিয়ে এসেছেন সহযোগিতার হাত বাড়িয়ে, সমন্বয় করছে বন্ধুরা )
ইতিমধ্যে অনেকেই সহযোগিতা করেছেন , সমন্বয় করেছেন সকলের প্রতি ও কৃতজ্ঞতা জানিয়েছেন সমন্বয়কারীগন। ইতিমধ্যে সংগৃতিত অর্থের পরিমান সর্বমোট সংগ্রহ : ২,৯৫,৭০০/ + ৬০,০০০/- + ৩৪,২০০/- + ৫০০০/+ ২৫,০০০/- = ৪,২০,৪০০/- ( চার লক্ষ বিশ হাজার চার শত টাকা মাত্র)
ইতিমধ্যে উক্ত অর্থ প্রায় খরচ ও হয়ে গেছে বলে জানিয়েছেন প্রধান সমন্বয়কারী নুর নবী। হাসপাতাল থেকে রিলিজ করিয়ে পরবর্তিতে তাকে সুস্থস্বাভাবিক জীবনে ফিরিয়ে দেয়ার জন্য সব মিলি আরো কিছু অর্থের প্রয়োজন হতে পারে। যাঁদের হাতে কালেকশানের অর্থ রয়েছে তার কাছে পাঠানোর পাঠানোর অনুরোধ ও করেছেন তিনি। পুরো অর্থ সংগ্রহ ও খরচের একটি ফিরিস্তি ও আনুষ্ঠানিকভাবে জানাবেন বলেছেন সমন্বয়কারী নুর নবী।
সব মিলিয়ে সকলের প্রদানকৃত সহযোগিতায় একটি মানবিক উদ্যোগ সফল হয়েছে সেটিই সবচেয়ে বড় কথা।
সূচয়ন এর জন্য মানবিক সহযোগিতা পাঠানোর বিকাশ নং ০১৭১২৭৪৫৫৪৪ ( পার্সেনাল)
Acc name: Md. Nur Nabi, Acc no.: 00 121 000 26155, South East Bank ltd,
Agrabad Branch. Routing no.: 205150139

দ্র: খবরিকা অনলাইন ও পেজে এর আপডেট ফলোআপ করা হবে।….