বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ২৭ চৈত্র ১৪৩০খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

হাইতকান্দি সুনিপণ সংঘের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত


সানোয়ার ইসলাম রনি ::  সানোয়ার ইসলাম রনি :: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে হাইতকান্দি ইউনিয়নের সুনিপুন ক্লাবের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা এবং গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ১মার্চ (শুক্রবার) সুনিপণ সংঘের উদ্যোগে ক্লাব প্রাঙ্গনে উক্ত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়।
“শিক্ষা ও উন্নয়ন সেবায় আমরাই হব সবার সেরা” এই স্লোগানকে সামনে রেখে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সুনিপুণ সংঘের পৃষ্ঠপোষক নুর উদ্দিন জাহেদ এর উদ্যোগে প্রায় ১৫০জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
উক্ত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মীরসরাই উপজেলা আওয়ামীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আজিজুল হক আজিজ । অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহিলা মেম্বার সুলতানা রাজিয়া রুবি সমাজ সেবক নুরুল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আমিন, বীর মুক্তিযোদ্ধা বাবু নির্মল চন্দ্র নাথ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মান্নান, হাইতকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তার আহমেদ সারেং, বীর মুক্তিযুদ্ধা ইউসুফ আলী সহ প্রমুখ। বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়েছে। এই সময় এলাকার শিক্ষার্থীবৃন্দ, অভিভাবকবৃন্দ ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।