শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাই- মিঠাছরায় সহস্রাধিকপরিবারের মাঝে রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের ইফতার সামগ্রী বিতরণ


নিজস্ব প্রতিনিধি ::: মীরসরাই – মিঠাছরায় সহস্রাধিক পরিবারের হাতে ইফতার সামগ্রী বিতরণ করলেন রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্ট। শনিবার (২৫ মার্চ) সকালে আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মরহুম রিদোয়ান কবির এর স্মৃতিতে তাঁর পরিবার ট্রাস্টের অধীনে মীরসরাই সরদর ইউনিয়ন ও পাশ্ববর্তী এলাকার এসব অসহায় পরিবারকে সহায়তা প্রদান করে। ইফতারের মধ্যে ছিলো, ছোলা, মুড়ি, ছিঁড়া, চিনি ও সয়াবিন তেল।
ইফতার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, মরহুম মোহাম্মদ রিদোয়ান কবিরের পিতা আলহাজ্ব মাস্টার শামসুল আলম, মরহুমের স্ত্রী ও সমাজসেবিকা রাশেদা আক্তার মুন্নী, ছোট ভাই মীরসরাই সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী এমরান উদ্দিন, মীরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ পরিবারের সকল সদস্যরা।
এসময় রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্ট এর অন্যতম পরিচালক সাইফুল ইসলাম বলেন, ‘১৯৯০ সাল থেকে আমার বড় ভাই রিদোয়ান কবির এলাকার হতদরিদ্র মানুষদের জন্য এ ধরণের মানবিক সহায়তা করতেন। ২০০৯ সালে তাঁর মৃত্যু হলে আমরা ট্রস্ট গঠন করে ট্রাস্টের অধীনে ইফতার, ঈদ উপহার, গরিব মেয়েদের বিয়ের আর্থিক সহায়তা, মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও অন্যান্য মানবিক সহায়তা করে আসছি।’