সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে এসএসসি-২১ ব্যাচের শীতবস্ত্র বিতরণ


নিজস্ব প্রতিবেদক :: বন্ধুদের বিপদে পাশে দাঁড়ানোর পাশাপাশি দুর্যোগ কবলিত অসহায় মানুষের সাহায্যার্থে এগিয়ে আসার সদিচ্ছায় শীতবস্ত্র বিতরণ কর্মসূচী পালন করছে মীরসরাই উপজেলা এসএসসি-২১ ব্যাচ। ১১ই ডিসেম্বর রবিবার মীরসরাইয়ের বিভিন্ন এলাকায় এসব শীতবস্ত্র বিতরণ কর্মসূচী পালন করেন।

এ শীতে মীরসরাইয়ের অসহায় দরিদ্র জনগোষ্ঠীকে একটু খানি হলেও উষ্ণতা দিয়ে তাদের কষ্ট লাঘব করার লক্ষ্যে এসএসসি-২১ ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এবারের প্রধান লক্ষ্য এ ধরনের দুর্ভোগে মীরসরাইয়ের যাদের কাছে সহজে কোন সাহায্য পৌঁছায় না, সেসব প্রত্যন্ত এলাকার হতদরিদ্র ও অসহায় মানুষের কাছে শীতবস্ত্র পৌঁছানো। এরই অংশ হিসেবে তারা মীরসরাইয়ের (চিনকি আস্তানা, বারইয়ারহাট পৌরসভা, সাহেরখালী, জোরারগঞ্জ, ঝুলনপোল, ইসলামপুর রহমানিয়া ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসায়) এসএসসি ২১ ব্যাচের বন্ধুদের সহযোগিতায় এ মানবিক কার্যক্রম পরিচালিত হচ্ছে। এই সময় ২১ ব্যাচের পক্ষ থেকে উপস্থিত ছিলেন রেদোয়ান, ইকবাল, জাহেদ, শুভ, শামীম, আরমান, মিলন, সুবাস সহ আরো অনেকে।
যেসব বন্ধুরা এ মহতী প্রচেষ্টার প্রতি সমর্থন আর সহায়তা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও যার যার সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান মীরসরাই উপজেলা এসএসসি ২১ ব্যাচের শিক্ষার্থীরা।