সোমবার, ৮ এপ্রিল ২০২৪, ২৫ চৈত্র ১৪৩০খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মিঠানালায় ফুটবল প্রিমিয়ার লীগের ফাইনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত।

ইব্রাহিম বাদশা:: মীরসরাইয়ের মিঠানালা ইউনিয়নের ৪নং ওয়ার্ড রহমতাবাদ কিশোর স্পোর্টিং ক্লাবের উদ্যোগে মিনিবার ফুটবল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত। বুধবার (২১শে ফেব্রুয়ারী) রাত ১০ টায় কিশোর স্পোর্টিং ক্লাবের মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে দুই শক্তিশালী দল ‘ইরাংগেল কিশোর’ ও ‘কিং অফ ওয়েস্ট রহমতাবাদ’। ইরাংগেল কিশোরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কিং অফ ওয়েস্ট রহমতাবাদ।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সাইফুল ইসলাম মাষ্টারের সঞ্চালনায় খেলা উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু।


প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান জনাব নুরুল মোস্তফা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং মিঠানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব এম এ কাসেম, ৩ নং জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মানারাত মিনার বাবু, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের ত্রান ও দূর্যোগ উপ সম্পাদক রাজীবুল হক চৌধুরী, মীরসরাই উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক একরামুল হক সোহেল, মীরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আজাদ রুবেল, মীরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জাফর ইকবাল নাহিদ, মীরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মিথুন শর্মা, ১০ নং মিঠানালা ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক জামশেদ আলম বাবুসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ। উক্ত খেলায় সার্বিক সহযোগিতায় ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের উপ দপ্তর সম্পাদক কামরুল, ইফতেখার পাভেল, সাজ্জাদ নোবেল ও জিয়া।

খেলার পরিচালক কামরুল হাসান জানান, টুর্নামেন্ট শুরুর প্রথম থেকে শেষ পর্যন্ত যারা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন এবং খেলা উপভোগ করেছেন সকলের প্রতি আয়োজক কমিটির পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।