বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মরহুম রিদোয়ান কবিরের মৃত্যুবার্ষিকী পালিত


নিজস্ব প্রতিনিধি :: বিশিষ্ট শিল্পপতি মীরসরাইয়ের বিশিষ্ট ক্রিড়ামোদী, সমাজসেবক ও সংগঠক এম রিদোয়ান কবির এর ১৪ তম মৃত্যুবার্ষিকী বৃহস্প্রতিবার (২৪ আগষ্ট ) পালিত হয়েছে। তাঁর পরিবারের উদ্যোগে মিঠাছরাস্থ নিজবাড়িতে কোরআন খানি, মিলাদ মাহফিল, দোয়া মোনাজাত ও দেড় হাজার হতদরিদ্র মানুষের মাঝে চাল বিতরণের মধ্য দিয়ে সম্পন্ন হয় উক্ত স্মরণ অনুষ্ঠান।


২০০৯ সালের ২৪ আগষ্ট তিনি কুমিল্লায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন। বাংলাদেশ পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশান কেন্দ্রীয় কমিটির তিনি নির্বাহী সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় সাধারন সম্পাদক ছিলেন। তাঁর জীবদ্দশায় মীরসরাই উপজেলার ক্রীড়া ও সামাজিক কর্মকান্ডে ব্যাপক অবদানের জন্য তিনি সকলের কাছে আজও অম্লান রয়েছেন।

মিলাদ মাহফিল, দোয়া মোনাজাত ও চাল বিতরণকালে উপস্থিত ছিলেন তাঁর পিতা মাষ্টার সামছুল আলম, সেজ ভাই সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ¦ এমরান উদ্দিন, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবিকা রাশেদা আক্তার মুন্নি, ছোট ভাই তরুণ সমাজসেবক ৯নং মীরসরাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, দুই পুত্র সন্তান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও পরিবারের অন্যান্য সদস্যগন ।