বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

বিশ্বের কোথাও তত্বাবধায়ক সরকার নেই, বাংলাদেশে ও থাকবে না :: ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনএমপি


নিজস্ব প্রতিনিধি :: পৃথিবীর কোথাও তত্বাবধায়ক সরকার পদ্ধতি নেই। যখন যে সরকার ক্ষমতায় থাকে সকলের পরামর্শ নিয়েই সেই সরকারের সময়ে নির্বাচন কমিশন কমিশন সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট গ্রহন করে থাকে। আমাদের দেশে ও সেভাবেই শেখ হাসিনার সরকারের তত্বাবধানেই নির্বাচন কমিশন সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি –জামায়াত অতীতে আগুন সন্ত্রাস, খুন , রাহাজানি দিয়ে মানুষের জানমাল ক্ষতি করে জনমনে যে আতংক সৃষ্টি করেছে তেমন কিছু করার সুযোগ এখন আর নেই। এখন সাধারন জনগন, শ্রমিক, মজুর থেকে শুরু করে সকলেই সোচ্চার। তিনি বিশাল শ্রমিক সমাবেশে শ্রমিকভাইদের সবসময় মাঠে ময়দানে, রাজপথে সজাগ থাকার আহ্বান জানান।


আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি মীরসরাইয়ে এক শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন । শুক্রবার ( ১৮ আগষ্ট) বিকাল ৪টায় বারইয়াহাটের ট্রাফিক মোড় চত্বরে চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি এডভোকেট মোহাম্মদ শামীম এর সভাপতিত্বে সাধারন সম্পাদক নাসির উদ্দিন দিদার এর সঞ্চালনায় উক্ত শোকের মাস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে উক্ত সমাবেশে বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ আতাউর রহমান, মীরসরাই উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ জসিম উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারন সম্পাদক জাহাঙ্গীর ভূঞা, বারইয়াহাটের পৌর মেয়র রেজাউল করিম খোকন, মীরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন । এসময় সমাবেশ মঞ্চে আরো উপস্থিত ছিলেন চেয়ারম্যান আলহাজ¦ রেজাউল করিম মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাখাওয়াত উল্লাহ রিপন, প্রচার সম্পাদক কামরুল ইসলাম, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এরাদুল হক নিজামী, করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানা প্রমুখ।


উক্ত শ্রমিক সমাবেশে উপজেলার ১৬ ইউনিয়ন ও ২ পৌরসভা সহ সীতাকুন্ড ও সন্দীপ থেকে শ্রমিকলীগের ভিন্ন ভিন্ন মিছিল সহ অন্তঃত ১০ হাজার শ্রমিক জনতার সমাগম ঘটে।