শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

প্রধানমন্ত্রীর উপহার এই সার্বজনীন পেনশন স্কিম দেশের সকল নাগরিকের সুরক্ষা : মীরসরাইয়ে মতবিনিময় সভায় মাহবুব উর রহমান এমপি


নিজস্ব প্রতিনিধি ::
মীরসরাইয়ে প্রধানমন্ত্রীর উদ্যোগে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষে বৃহস্প্রতিবার ( ৪ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক মতবিনিময় সভা উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা জেরিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে জাতীয় সংসদ সদস্য মাহবুবু উর রহমান রুহেল বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে সম্প্রতি উদ্বোধন হওয়া এই সার্বজনীন পেনশন স্কিম দেশের সকল নাগরিকের আগামী জীবনের সুরক্ষা। আমাদের দেশে ও অনেক সময় সন্তান বা পরিবারের সদস্যরা অনেক বড় হয়ে গেলে মা- বাবার খবর নেয় না। আবার অনেকে অভাবের জন্য সকলের যত্ন ও পরিচর্যা করতে পারে না। কিন্তু এই পেনশন স্কীম থাকলে কেউ আর কারো জীবনে আমৃত্যু সুরক্ষা ও জীবন যাপনের টেনশন করতে হবে না। স্বাভাবিক ভাবেই মানুষ নিরাপদ ভবিষ্যত পাবে। তিনি আপাময় সকল মানুষকে এই স্কিমের আওতায় আসার অনুরোধ জানান। মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খান এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন, উপজেলা সহকারি কমিশনার ভূমি প্রশান্ত চক্রবর্তি, মীরসরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গিয়াস উদ্দিন, বারইয়াহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি রেজাউল করিম চৌধুরী হুমায়ুন, উত্তর জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক নাছির উদ্দিন দিদার, উত্তর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন চেয়ারম্যান আলহাজ্ব মাষ্টার রেজাউল করিম, চেয়ারম্যান সামছুল আলম দিদার, চেয়ারম্যান নুরুল মোস্তফা, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল ইসলাম ও উপজেলার বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ প্রমুখ।