শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

পূর্ব মায়ানী জামেয়াতুল উলুম মাদ্রাসার হেফজ বিভাগের ভবন উদ্বোধন


নিজস্ব প্রতিনিধি :: মীরসরাই উপজেলার পূর্ব মায়ানী জামেয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসার হেফজ বিভাগের একাডেমিক ভবনের উদ্বোধন করলেন উক্ত বিভাগের প্রতিষ্ঠাতা সৈয়দ আব্দুল আলীম তুহিন। শনিবার ( ১৫ অক্টোবর) সকাল ১১টায় তুহিন চৌধুরীর মাতা মরহুমা লুৎফুর জাহান চৌধুরীর মাগফেরাত কামনায় উক্ত হেফজ বিভাগের ভবনের ফলক উম্মোচন শেষে হেফজ শিক্ষার্থীদের ছবক প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠান মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আব্দুল আউয়াল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। মাওলানা মহিউদ্দিন এর সঞ্চালনা ও মাদ্রাসা সুপার মাওলানা আব্দুল হালিম এর পরিচালনায় আলোচনা পর্বে প্রধান অতিথীর বক্তব্য রাখেন হেফজ বিভাগের প্রতিষ্ঠাতা সৈয়দ আব্দুল আলিম তুহিন।

বিশেষ অতিথীর বক্তব্য রাখেন মায়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মামুন, ছানাউল্লাহ চৌধুরী, মাষ্টার ছালামতউল্লাহ, মাষ্টার বেলাল উদ্দিন ও মোহাম্মদ জাহেদ । অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সৈয়দ তুহিন সাহেব এর সুযোগ্য দুই পুত্র বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ আজমল হক ও সৈয়দ সাইদুল হক , সিনিয়র সাংবাদিক মাহবুব পলাশ, মীরসরাই প্রেস ক্লাবের সভাপতি বিপুল দাস প্রমুখ ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে প্রধান অতিথি  সৈয়দ তুহিন তাঁর বক্তব্যে বলেন আমাদের সকল কর্মের মধ্যে মহান আল্লাহর সন্তুষ্টির জন্য ও কিছু করা সকলের জীবনের একটি অধ্যায়ে থাকা আবশ্যক। আর এতিম শিশুদের সেবা করতে পারাটা মহান আল্লাহর সৃষ্টি জীব তথাপি মানব কল্যাণে উত্তম সেবা । তিনি বলেন আমার সানান্য এই সেবাটুকুন যেন আল্লাহ কবুল করেন। এটুকুন ই আমার মনের পরম প্রার্থনা। তিনি তাঁর মরহুমা মাতা ও তাঁর পরিবারের সকলের জন্য দোয়া প্রার্থনা করেন।