বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাই প্রেস ক্লাব নেতৃবৃন্দের সাথে ওসির মতবিনিময়

presss-9990 :: মীরসরাই থানার ওসি ইমতিয়াজ এম কে ভূঞা এর সাথে এক মত বিনিময় করে মীরসরাই প্রেস ক্লাবের নেতৃবৃন্দ। বৃহস্প্রতিবার সকাল ১১ টায় মীরসরাই থানার ওসির কে উক্ত মত বিনিময় অনুষ্ঠিত হয়। ওসির সাথে উক্ত মতবিনিময় কালে মীরসরাইতে কিছু সাংবাদিকদের বিভিন্ন আপত্তিকর কর্মকান্ড ও তৎপরতার বিষয় তুলে ধরেন মীরসরাই প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মাহবুবুর রহমান পলাশ ( দৈনিক যুগান্তর / দৈনিক আজাদী) ও সাধারন সম্পাদক সাংবাদিক শাহাদাত হোসেন চৌধুরী ( দৈনিক ইত্তেফাক / চলমান মিরসরাই) ।
এসময় প্রেস ক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি রণজিত ধর (দৈনিক সংবাদ) যুগ্ম সাধারন সম্পাদক রাজিব মজুমদার ( দৈনিক জনকন্ঠ/ দৈনিক মানবজমিন), প্রকাশনা সম্পাদক , যুগ্ম সম্পাদক ইলিয়াছ রিপন ( প্রিয় চট্টগ্রাম/ নবজাগরন), আনোয়ারুল হক নিজামী ( দৈনিক ভোরের ডাক/ নয়া পয়গাম), শরীফ উদ্দিন শিবলু ( দৈনিক জনতা), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউসুফ ( ভোরের কাগজ/ সাঙ্গু), তথ্য প্রযুক্তি সম্পাদক ইমাম হোসেন (দৈনিক নব চেতনা/ খবরিকা ২৪), নির্বাহী সদস্য সাহাব উদ্দিন( দৈনিক ডেসটিনি), তৌহিদুল ইসলাম ( পাকি খবরিকা) প্রমুখ।
মত বিনিময়কালে ওসি ইমতিয়াজ এমকে ভূঞাকে উপস্থিত সকল সাংবাদিক কিছু সহকর্মীর অপ্রীতিকর তৎপরতার বিষয় তুলে ধরা হয়। গত ২১ নভেম্বর মীরসরাই পৌরসভায় একটি সরকারি নির্ধারিত অনুষ্ঠানে প্রায় দুই শত মানুষের সমাবেশে জনৈক সহকর্মির আপত্তিকর বক্তব্য এবং বিভিন্ন সময়ে ফেসবুক সহ বিভিন্ন পাবলিক প্লেসে আমাদের সংগঠনের নেতাকর্মীদের কটুক্তি করা সহ মানহানিকর নানান হয়রানির চেষ্টা করার বিষয় উপস্থাপন করে এইসব বিষয় আইনগত সহযোগিতা প্রত্যাশা করা হয়। ওসি ইমতিয়াজ ভূঞা তাঁর বক্তব্যে বলেন মীরসরাই উপজেলা একটি সমৃদ্ধ জনপদ, এখানকার অনেক সাংবাদিক জাতীয় পর্যায়ে যাবার যোগ্যতা রাখে। তবু ও সকলে এখানে দেশ ও জাতির কল্যানে অনেক প্রতিভাবান সাংবাদিককে মফস্বলে এভাবে কাজ করছে দেখে তিনি গর্বিত অনুভব করেন। পাশাপাশি সংবাদকর্মীদের দৈন্যতা ও ত্যাগের বিষয়ে ও তিনি সহমর্মিতা প্রদর্শন করেন। আবার তিনি সকল সাংবাদিককে সমন্বিতভাবে কাজ করে ভাতৃত্ব সুরার চেষ্টা অব্যাহত রাখার আহ্বান ও জানান।