বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

দুই-তিন বছরের মধ্যে দেশ বিদ্যুতে স্বয়ংসম্পূর্ণ হবে : বিগ্রেডিয়ার জেনারেল মঈন উদ্দিন

নিজস্ব প্রতিনিধি, ফেনী :

f2

পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান বিগ্রেডিয়ার জেনারেল মঈন উদ্দিন বলেছেন, যার বিদ্যুৎ আছে সে অনেক সুবিধা উপভোগ করে, আর যার বিদ্যুৎ নেই সে অনেক সুবিধা থেকে বঞ্চিত। জনগণের দুর্ভোগ লাঘব করার জন্য সরকার বিদ্যুৎ উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গত বছর আমি বিদ্যুতায়ন করার জন্য সরকারের কাছ থেকে আড়াই হাজার কোটি টাকা পেয়েছি এবং ২৩লক্ষ গ্রাহককে বিদ্যুৎ দিয়েছি। উন্নয়নের এই ধারা অব্যাহত থাকলে আগামী ২-৩ বছরের মধ্যে দেশ বিদ্যুতে স্বয়ংসম্পূর্ণ হবে।

শনিবার সকালে ছাগলনাইয়া উপজেলা অডিটরিয়ামে ফেনী পল্লী বিদ্যুৎ সমিতি আয়োজিত ছাগলনাইয়া পৌরসভা শতভাগ বিদ্যুতায়নের লক্ষ্যে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান বিগ্রেডিয়ার জেনারেল মঈন উদ্দিন উপরোক্ত কথা গুলো বলেন।
এসময় তিনি বলেন, বিদ্যুৎ পাওয়ার জন্য কাউকে একটা পয়সাও ঘুষ দিবেন না। কেউ টাকা চাইলে আমাকে জানাবেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বিদ্যুতের জন্য আবেদনকারীদেরকে খুব শীঘ্রই বিদ্যুৎ দেয়ার জন্য তিনি জিএম সাইরুল ইসলামকে নির্দেশও দেন তিনি।

ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মাহবুব মোর্শেদ মামুনের সভাপতিত্বে এবং এজিএম (অর্থ) আরিফুল ইসলামে পরিচালনায় এতে বক্তব্য রাখেন, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নূর আহাম্মদ মজুমদার, পৌর মেয়র মোঃ আলমগীর বিএ, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী আবু আহাম্মদ ভূঁঞা, মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আক্তার রুমা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়েজ আহাম্মদ বিএ, ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির জিএম প্রকৌশলী সাইরুল ইসলাম, ডিজিএম আবু তাহের, পরিচালক ইসমাইল হোসেন লিটন ও ইলিয়াছ চৌধুরী।
মতবিনিময় সভায় গ্রাহক, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, মসজিদের ইমাম, রাজনীতিবিদ ও সমাজ কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply