সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে মুন্নির মেরুদন্ড কেটে দেয়া সেই বখাটে গ্রেপ্তার

555নিজস্ব প্রতিনিধি :: মীরসরাইয়ে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ফারজানা আক্তার মুন্নি নামের এক তরুণীকে মেরুদন্ড কেটে দেয়া যুবক বখাটে মোজাম্মেল (২৫) অবশেষে গ্রেপ্তার হয়েছেন। ঘটনার পর থেকে দীর্ঘ ৫ মাস পালিয়ে থাকলেও আইনের হাত থেকে শেষ রা হয়নি তার। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) গভীর রাতে চট্টগ্রামের কর্ণফুলী নদীতে অবস্থিত জাহাজ ‘এমবি উনিশা’ থেকে গ্রেপ্তার করা হয়েছে। মুন্নিকে কুপিয়ে আহত করার ঘটনায় তার পিতা জাফর আহাম্মদ বাদি মিরসরাই থানায় একটি মামলা (নং ২) দায়ের করেছিল। গ্রেপ্তারকৃত মোজাম্মেল উপজেলার গড়িয়াইশ গ্রামের শাহ আলমের পুত্র।

মীরসরাই থানার জৈষ্ঠ উপ-পরিদর্শক শফিকুল ইসলাম পিপিএম জানান, ঘটনার পর থেকে মোজাম্মেল এলাকা ছেড়ে জাহাজে চাকুরী নেয়। অনেক কষ্টে গোপন সংবাদের ভিত্তিতে পিবিআই‘র ( পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো) সহযোগীতায় বৃহস্পতিবার রাতে কর্ণফুলী নদীতে অবস্থিত জাহাজ এমবি উনিশা থেকে আটক করেছি। আজ শুক্রবার তাকে আদালতে হস্তান্তর করা হয়।
মুন্নির বাবা জাফর আহমেদ ও মা রিজিয়া বেগম জানায় আমরা চাই এই অবিচারের উপযুক্ত বিচার এবং আমার মেয়ে জীবন রা। বাবা মা এখনো অশ্র“শিক্ত নয়নে শুধু কন্যার প্রাণ বাঁচানোর জন্য সবাইকে এগিয়ে এগিয়ে আসার জন্য বিনীত আকুতি জানায়।
মিরসরাই থানার ওসি ইমতিয়াজ এমকে ভূঞা জানান আমরা ইতিপূর্বে নির্যাতিত পরিবারের পাশে থেকেছি, এখনো আছি, সুবিচারের জন্য আমরা সকল আইনগত সেবায় ব্রত।
প্রসঙ্গত, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৯ জুন প্রতিবেশি ফারজানা আক্তার মুন্নিকে কুপিয়ে মারাত্মক আহত করে এই বখাটে মোজাম্মেল। সেই থেকে আর উঠে বসতে পারেনি মুন্নি। কখনও উঠে দাঁড়াতে পারবে কি-না, সেই নিশ্চয়তা দিতে পারছেন না এখনো চিকিৎসকরা। মৃত্যুপথযাত্রী মুন্নীর চিকিৎসা চলছে সাভারের পাঘাতগ্রস্থদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি)।