বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প

dsc_0116

 

নিজস্ব প্রতিনিধি: চট্টগ্রামের ম্যাক্স হসপিটাল লিঃ ও ম্যাক্স ডায়গনষ্টিক লিঃ এর উদ্দ্যেগে এবং মীরসরাই উপজেলার ১২নং খৈয়াছরা ইউনিয়নের উদ্দ্যেগে আয়োজনে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।
গতকাল ৬ জানুয়ারী(শুক্রবার) উপজেলার খৈয়াছরা উচ্চ বিদ্যালয়ে উক্ত চিকিৎসা সেবার উদ্ধোধনী অনুষ্ঠানে খৈয়াছরা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোহম্মদ হোসেনের সভাপতিত্বে এবং নুরুল ইসলাম ইরান এর সঞ্চলনায় উদ্ধোধন করেন ১২নং খৈয়াছরা ইউনিয়নের চেয়ারম্যান জাহেদ চৌধুরী । বক্তব্য রাখেন নিজামপুর ব্শ্বিবিদ্যালয়ের অধ্যাপক জসিম উদ্দিন, মেডিসিন বিভাগের ডাঃ পঞ্চানন চক্রবর্তী, ডাঃ মোঃ আরিফ হোসেন, এডমিন ম্যানেজার ওজিদ দে।
এতে রোগীদের মাঝে পাঁচ স্তরের চিকিৎসা সেবা প্রদান করা হয়। চিকিৎসা প্রদান করেন ম্যাক্স হসপিটাল লিঃ এর মেডিসিন বিভাগের ডাঃ আ.স.ম লুৎফুল কবির(শিমুল), ডাঃ মোঃ আবদুল হামিদ সাগর, হৃদরোগ বিভাগের ডাক্তার অধ্যাপক ডাঃ এম. এ. রউফ, গ্যাষ্টো এন্টরোলজি বিভাগের ডাঃ মোহাম্মদ আবু ফয়সাল, ফিজিক্যাল মেডিসিন বিভাগের ডাঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, ডায়াবেটিস ও হরমোন বিভাগের ডাঃ মাসুদ করিম, স্ত্রীরোগ ও ধাত্রীবিদ্যা বিভাগের ডাঃ হোসনে আরা বেগম (শ্যামা) ও ডাঃ সীমা ভট্টাচার্য্য, ইউরোলজি বিভাগের ডাঃ মোঃ সাইফুদ্দিন সিদ্দিকী সুজা।
সকাল ৯টা থেকে বিকাল ২টা পর্যন্ত আলাদা আলাদ কক্ষে এই চিকিৎসা সেবা প্রদান করা হয়। এই সময় প্রায় পাঁচ শতাধিক নারী, পুরুষ ও শিশুদের চিকিৎসা সেবা প্রদান করা হয়।