রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মহামায়া লেকের রাস্তা ও পর্যটন কেন্দ্রের উন্নয়নে তিন মন্ত্রীর প্রতিশ্রুতি

1490887712

নিজস্ব প্রতিনিধিঃ মীরসরাই উপজেলার মহামায়া লেকে ৩ মন্ত্রী একত্রিত হয়ে লেকের অবকাঠামোগত উন্নয়নের প্রতিশ্রুতি দেন। গতকাল বৃহ¯পতিবার বিকাল ৫টায় মিরসরাইয়ের মহামায়া লেকে নৌকা ভ্রমণ শেষে এক সুধি সমাবেশ করেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, বন ও পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এবং পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।
এসময় বন ও পরিবেশমন্ত্রী এখানে পর্যটন সম্ভাবনাকে দৃষ্টি নন্দনরূপে সম্প্রসারণ উদ্যোগসহ আধুনিক মানের পর্যাপ্ত টয়লেটের প্রতিশ্রুতি দেন। পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেন, তিনি রাস্তা সম্প্রসারণ ও পার্কিং সুবিধার উদ্যোগ গ্রহণ করবেন। আর গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, এরপর আধুনিক মানের কটেজ সব দেশি-বিদেশি পর্যটকদের অন্যান্য সুবিধার আয়োজন-এর উদ্যোগও নেওয়া হবে। সকলেই বলেন, আমাদের সরকার এই দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের দেশে রুপান্তরের প্রতিশ্রুতি প্রতিজ্ঞাবদ্ধ; আপনারা শুধু আমাদের পাশে থাকুন।
এসময় আরো উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি আলহাজ মহিউদ্দিন আহমেদ রাশেদ, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহমেদ সুমন এবং বন ও পানি অধিদফতরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।