শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

প্রেমিকের সাথে পালিয়ে আসা জেএসসি পরীক্ষার্থী মীরসরাইতে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ::5555 অবুঝ প্রেম এর সাথে হারমানলো এক কিশোরী, নিকটাত্মীয় যুবক প্রেমিক। কিন্তু অপ্রাপ্ত বয়স্কা এই কিশোরীর বিয়ে নিয়ে সুরাহা কি হবে ? মীরসরাইতে এটাই প্রশ্নবিদ্ধ হলো বিভিন্ন মহলে। তবে পুলিশ দুজনকেই সোপর্দ করলো আইনের হাতে।
মীরসরাই থেকে পুলিশ উদ্ধার করলো ঢাকার মতিঝিল মডেল হাই স্কুল এর জেএসসি পরীার্থী কিশোরী। অবুঝ এই কিশোরী আত্মীয় এক যুবকের সাথে প্রেমের ফাঁদে পড়েই নিকটাত্বিয়ের কায়ে পালিয়ে এলে তিনি তাদের পুলিশে সোপর্দ করেন। মঙ্গলবার ( ২২ নভেম্বর ) সকাল ১০টায় মীরসরাই থানা পুলিশ উক্ত কিশোরীকে মতিঝিল থানা পুলিশের হাতে ধরিয়ে দেয়। বিকেলে কিশোরীর পরিবার ও মতিঝিল থানা পুলিশ তাদের ঢাকা নিয়ে যায়।
মিরসরাই থানার ওসি ইমতিয়াজ এম কে ভূঞা জানান ঢাকার মতিঝিল থানায় একটি মামলা দায়ের এর প্রেেিত উক্ত কিশোরী ও তার প্রেমিককে আটক করা হয়। সরেজমিনে জানা যায় মীরসরাই পৌরসভার কলেজ রোডস্থ কাজী নিলয় এর ৩য় তলায় ইবনে সিনায় চাকরি করা সোহেল রানার কাছে ঢাকার ফকিরাপুল টিএন্ডটি কলোনি থেকে পালিয়ে আসে তার মামাতো ভাই প্রেমিক আল আমিন। সাথে নিয়ে আসে সদ্য বিবাহ করা তার আত্মীয় ঢাকার মতিঝিল মডেল হাই স্কুল থেকে এবার জেএসসি পরীা দেয়া তাসফিয়া তাছনিম রিপা। রিপার বাবা আশরাফ উদ্দিন খান মুন্সিগঞ্জের লৌহজং থানার একজন ব্যবসায়ী । মা সায়েরা মাহি ঢাকায় টিএন্ডটিতে চাকুরি করে। অপরদিকে প্রেমিক আল আমিন ( ২৪) তার দূর সম্পর্কের মামাতো ফুফাতো ভাই হয়। সে ও কিছুদিন পোষ্ট অফিসে অস্থায়ী চাকুরী করতো বলে জানায়। সে ময়মনসিংহের ত্রিসাল থানার সাইদুল কবির এর পুত্র। একই কলোনীতে থাকাকালীন তাদের মন দেয়া নেয়া। প্রেমিক আল আমিন এর কাছে স্থানীয় সাংবাদিকরা এমন অপ্রাপ্ত বয়স্ক কিশোরীকে সে কেন নিয়ে এসেছে জানতে চাইলে সে বলে আমাকে ছাড়া সে বাঁচবে না বলেছে। তাই নিয়ে এসেছি। আবার রিপা ও জানায় সে আলআমিন কে ভালবাসে। তাকে ছাড়া বাঁচবে না। কিন্তু তুমি তো অবুঝ। তোমার এখনো জ্ঞান হয়নি। এমটি বললে সে নীরব থাকে।
জেএসসি পরীার শেষদিন গত ১৭ নভেম্বর ওরা ঢাকা থেকে পালিয়ে বিভিন্ন স্থানে গিয়ে থাকে। সর্বশেষ ২১ নভেম্বর মীরসরাইস্থ উক্ত আত্মিয়ের বাসায় এলে উক্ত আত্মিয় তাদের আটক করে পরিবারকে খবর দিলে মতিঝিল থানায় মামলা দায়ের করে মীরসরাই থানার মাধ্যমে উক্ত কিশোরী ও প্রেমিককে আটক করে নিয়ে যায়।
এই রিপোর্ট লিখা পর্যন্ত রাতে মীরসরাই থানার ওসি ইমতিয়াজ ভূঞা জানান কিশোরী তাসফিয়া তাছনিম রিপাকে তার নানী রিজিয়া পারভিন মতিঝিল থানার পুলিশ সহ তাদের ঢাকায় নিয়ে যাবার ব্যবস্থা করা হয়েছে। সেখানেই তাদের সকল আইনগত সুরাহা হবে।