সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

করেরহাট আলিম মাদ্রাসা ছাত্রলীগের উদ্যেগে জাতীয় শোক দিবস উদযাপন ও মিলাদ মাহফিল সম্পন্ন-(ভিডিও সহ)

নিজস্ব প্রতিনিধিঃ করেরহাট গণিয়াতুল উলুম হোসাইনিয়া আলিম মাদ্রাসা ছাত্রলীগের উদ্যেগে এবং চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন এর সার্বিক ব্যবস্থাপনায় (১৫ আগষ্ট) সকালে জাতীয় শোক দিবস উপলক্ষে করেরহাট রাজ কুমার কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।
এতে নবগঠিত করেরহাট গণিয়াতুল উলুম হোসাইনিয়া আলিম মাদ্রাসা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইমাম হোসেন এর সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং ১নং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন কুয়েত আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফয়েজ কামাল, করেরহাট ইউনিয় আওয়ামীলীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক মো. শেখ সেলিম, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এস এম আবুল হোসেন, করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, করেরহাট গণিয়াতুল উলুম হোসাইনিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ শাহাজাহান প্রমুখ। এই সময় জাতীয় জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ ব্যক্তিদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন এবং তার বিদেয়ী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।
অনুষ্ঠানে শেষে করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নে ব্যাক্তিগত তহবিল থেকে প্রায় ২ হাজার ব্যক্তির জন্য দুপুরের ভোজের আয়োজন করা হয়।