মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

সূচয়ন ওপেন হার্ট অপারেশান :: আপডেট – ৯

নিজস্ব প্রতিনিধি :: প্ল্যাটফর্ম-৮৯’মীরসরাইয়ের এস এস সি ব্যাচ বন্ধু মরহুম উদয়ণের ছোট ভাই সূচয়ণের ওপেট হার্ট অপারেশান এর জন্য নুর নবী নূর এর উদ্যোগে সংগৃহিত অর্থ ১৪ আগষ্ট সোমবার বাদ এশা মিঠাছরার শামিম চৌধুরীর ফার্ণিচার দোকানে হস্তান্তর করেন। অর্থ গ্রহন করেন সাংবাদিক মাহবুব পলাশ। গ্রহনের কিছুক্ষনের মধ্যেই তা জনান নুর নবীর বিকাশ নাম্বারে প্রেরণ করা হয়। অর্থ সংগ্রহের উদ্যোক্তা জনাব নুর নবী এর প্রদানকৃত তথ্য মতে
সহযোগিতা প্রদান করা উক্ত ৮৯ ব্যাচের বন্ধুগন যথাক্রমে
সদস্য সচিব
১) শামীম চৌধুরী———————১৫০০/=
২) নুরনবী আজাদ——————–৫০০০/=
৩) লূৎফুল আজিম——————-৫০০০/=
৪) বিঃ জেঃ মোতাহের হোসেন——-৩০০০/=
৫) সাফায়েত আহমেদ—————-২০০০/=
৬) মহসিন—————————–১০০০/=
৭) নুরুল হক—————————২০০০/=
৮) শাহাদাত হোসেন পার্ক ইন——- ১০০০/=
৯) মাস্টার কামাল উদ্দিন———— ৫০০/=
১০) নুর নবী নুর————————-২০০০/=
১১) গিয়াস উদ্দিন জম জম———- ৫০০/=
১২) আইয়ুব খান প্রগতি ————১০০০/=
১৩) মাস্টার আজিম মীঃবাঃউঃ বিঃ—-৫০০/=
———————————————-
মোট সংগ্রহ— ২৫,০০০/=
জনাব নুর নবী নুর জানান সার্বিক সহযোগিতায় বন্ধু কাটাছরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম চৌধুরী ও নুরুল । তিনি জানান যে সকল বন্ধুরা, সূচয়ণের ওপেন হার্ট সাজার্রি সহ উন্নত চিকিৎসার জন্যে মানবিক ও আর্থিক ভাবে সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি প্ল্যাটফর্ম-৮৯’মীরসরাইয়ের পক্ষ থেকে রইলো আন্তরিক কৃতজ্ঞতা।
সর্বমোট সংগ্রহ : ২,৯৫,৭০০/ + ৬০,০০০/- + ৩৪,২০০/- + ৫০০০/+ ২৫,০০০/- = ৪,২০,৪০০/- ( চার লক্ষ বিশ হাজার চার শত টাকা মাত্র)
( উল্লেখ্য যে, মীরসরাই বাজারের পাইলট স্কুল মার্কেটের কম্পিউটার দোকানী ১২ নং খৈয়াছরা ইউনিয়নের আমবাড়িয়া গ্রামের নাজীব উদ্দিন সূচয়ণ ( মীরসরাই পাইলট ও খৈয়াছরা উচ্চ বিদ্যালয়ের ৯৩ ব্যাচ) এর ওপেন হার্ট অপারেশান এর ঘোষনার পর অনেকেই এগিয়ে এসেছেন সহযোগিতার হাত বাড়িয়ে, সমন্বয় করছে বন্ধুরা )
দ্র: খবরিকা অনলাইন ও পেজে এর আপডেট ফলোআপ করা হবে।….
মানুষ মানুষের জন্যই, স্বজন- বন্ধু, আপন পর যেই হোক একটি মানবিক প্রাণ বাঁচাতে সকলের সর্বাত্মক সহযোগিতা সত্যিই অসাধারণ মানবিক টিম যেন। বন্ধুদের প্রধান সমন্বয়কারী নুর নবী নিজে সূচয়নকে সাথে নিয়ে ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশানে ডা: আব্দুল গফুর এর তত্বাবধানে আগামী ১৬ /৮/২৩ ইং ভর্তি করাবেন ইনশাআল্লাহ।
অবশেষে ঘনিয়ে এসেছে সেই ভর্তির দিনক্ষন। ইতিমধ্যে সূচয়ন এর চিকিৎসা তহবিলে দক্ষিণ আমবাড়িয়া সমাজকল্যাণ সমিতির পক্ষ থেকে জনাব ইকবাল কুরাইশী ও মোহাম্মদ জাফর ইকবাল ৬৪,২০০/- টাকা হস্তান্তর করিয়াছে। ধন্যবাদ দক্ষিণ আমবাড়িয়া সমাজকল্যাণ সমিতি কে এবং ইকবাল কুরাইশী সহ সকল শুভাকাঙ্ক্ষীকে। আবার কামরুল ইসলাম লায়ন্স মীরসরাই ও বন্ধুদের থেকে নেয়া ৩৪,২০০/- টাকা প্রদান করেছেন।
আবার অর্থ সংগ্রহের উদ্যোগ নিয়েছেন মীরসরাই পাইলট উচ্চ বিদ্যালয় এর ৮৯ ব্যাচ এর নুর-উন-নবী । তিনি তাঁদের ব্যাচ থেকে সংগ্রহ করা অর্থ ও শীঘ্রই তহবিলে প্রদান করার কথা জানিয়েছেন।
আগামী ১৬ আগষ্ট রোগিকে ভর্তি ১৫ আগষ্ট চট্টগ্রাম থেকেজেনাব নুর নবী রোগিতে সাথে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন ইনশাআল্লাহ।
সেখানে ও বন্ধু আতিকউল্লাহ, আনোয়ারুল আজিম সেন্টু সহ সকল বন্ধু তৈরি সময় দিতে। ইতিমধ্যে ৯৩ ব্যাচের প্রধান শিক্ষক জামশেদ আলম, আলমগীর চৌধুরী, ইখতেখার পাভেল, সাজ্বাদ হোসেন পিটু, নুরুল ইসলাম ইরান সহ অনেকেই সহযোগিতার হাত বাড়িয়েছেন। এছাড়া পৃথক ফান্ড সংগ্রহ করেছেন লায়ন্স ক্লাব অব মীরসরাই এর কামরুল আলম ও ফেরদৌসুল কবির মিশু, মাষ্টার হোসাইন সবুজ, কবি সাইফুদ্দিন মীর শাহিন ও মীরসরাই পৌর বাজার কমিটির প্রচার সম্পাদক নুর উদ্দিন এর পৃথক সংগ্রহ চেষ্টা অব্যাহত রয়েছে। অন্যতম সমন্বয়কারী আমবাড়িয়ার ইকবাল কোরাইশি, জাফর ইকবাল ও প্রধান সমন্বয়কারী নুর নবীকে সহযোগিতা করছেন সার্বিকভাবে।
চিকিৎসকগন ইতিমধ্যে জানিয়েছেন সূচয়ন এর চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৬ লক্ষ টাকা। ইতিমধ্যে ৪ লক্ষ বিশ হাজার টাকা জোগাড় হয়েছে। আরো কিছু অর্থ এখনো ঘাটতি রয়েছে। সকল বন্ধুরা সূচয়ন এর স্বজন বা আপন- পর সকলের কাছেই মানবিক সাহায্যের আবেদন জানাচ্ছে। সূচয়ন এর জন্য মানবিক সহযোগিতা পাঠানোর বিকাশ নং ০১৭১২৭৪৫৫৪৪ ( পার্সেনাল)
Acc name: Md. Nur Nabi, Acc no.: 00 121 000 26155, South East Bank ltd,
Agrabad Branch. Routing no.: 205150139