বৃহস্পতিবার, ২ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে দুই বিদ্রোহী প্রার্থীর প্রত্যাহার :: খৈয়াছরা ও ইছাখালীতে অনড়

নিজস্ব প্রতিনিধি :: মীরসরাই উপজেলার ৯ নং মীরসরাই ইউনিয়নের দুই বিদ্রোহী প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার ঘোষনা দিল। গত ২৯ অক্টোবর ( শুক্রবার) সন্ধ্যা ৭টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আনুষ্ঠানিভাবে গনমাধ্যমকর্মীদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে প্রার্থীতা প্রত্যাহার করে নৌকার পক্ষে কাজ করার ঘ্ষোনা দেন। তবে এসময় অবশিষ্ট দুই ইউনিয়নের বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে একইরুপ সুরাহার বিষয় জানাতে পারেন নি উপজেলা আওয়ামীলীগ। তাই সেখানে এখনো বিদ্রোহীদের অবস্থান অনড় হলে শীঘ্রই আলোচনার মাধ্যমে সমাধানের কথা জানান নেতৃবৃন্দ।
শুক্রবার সন্ধ্যায় উপজেলা আওয়মীলীগ কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিং কালে ৯নং মীরসরাই ইউনিয়নের বিদ্রোহীপ্রার্থী সাইফুল্লাহ দিদার ও সাবেক সাধারন সম্পাদক আবুল বাশার ফারুক তাঁদের প্রার্থীতা প্রত্যাহারের আনুষ্ঠানিক ঘোষনা দিয়ে নৌকার পক্ষে কাজ করার ঘোষনা দেন। নানাভাবে দলের জন্য ত্যাগের কারনে অভিমান করেই প্রার্থী হয়েছিলন। দলের শৃংখলা ফিরিয়ে আনতে ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনএমপির সম্মান রক্ষায় নৌকার প্রার্থী সামছুল আলম দিদার এর জন্য নিবেদিত হয়ে কাজ করার ঘোষনা দেন উক্ত দুই প্রার্থী।

পাশাপাশি দলীয় শৃংখলা ফিরিয়ে আনায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক থেকে অব্যাহতি দেয়া সাইফুল্লাহ দিদার এর পদ ফিরিয়ে দেয়ার ঘোষনা ও দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর ভূঞা। প্রতীক বরাদ্ধ হয়ে গেলে ও উক্ত দুই প্রার্থী নৌকার জন্য এক হয়ে কাজ করবেন। এদিকে অবশিষ্ট ১২ নং খৈয়াছরা ও ৬ নং ইছাখালী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন আশা করছি খুব শীঘ্রই তাদের সাথে ও আলোচনায় বসে সমাধানের চেষ্টা অব্যাহত রেখেছে আমাদের নেতৃবৃন্দ। সেখানে ভাল খবর আশা রাখছি শীঘ্রই। তবে এখনো পর্যন্ত উক্ত দুই ইউনিয়নে বিদ্রোহীদের নিয়ে এখনো উত্তেজনা রয়েছে বলে জানা গেছে।