শনিবার, ৩ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

বারইয়ারহাট পৌরসভার মেয়র সহ ৩ যুবলীগ নেতা গুলিবিদ্ধ


নিজস্ব প্রতিবেদক ::
মীরসরাই উপজেলার মুহুরী প্রকল্প এলাকায় বালু উত্তোলনের বিষয়ে বিবাদকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মীরসরাই উপজেলার বারৈয়ারহাট পৌরসভার মেয়র ও বারইয়াহাট পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম খোকন (৪৬), বারইয়াহাট পৌর যুবলীগ নেতা অশোক সেন ( ৪৭) ও ৫নং ওচমানপুর ইউনিয়ন যুবলীগ নেতা শহিদ খান দুখু ( ৪৪) গুলিবিদ্ধ হয়ে বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেলে শুক্রবার ( ১৪ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার মুহুরী প্রকল্প এলাকার ফেনী নদীর পাড়ে মীরসরাই উপজেলার অংশে উক্ত হামলার ঘটনা ঘটে। গুলিবিদ্ধ তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মস্তাননগর হাসপাতালে ও পরে চমেক হাসপাতালে নিয়ে গেছে।
মীরসরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মিনহাজ উদ্দিন জানান, রেজাউল করিম খোকন এর পেটে এবং শরীরের কয়েকটি স্থানে গুলিবিদ্ধ হয়েছেন। তাঁকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন বলেন, ‘মেয়র রেজাউল করিম খোকন গুলিবিদ্ধ হয়েছেন বলে আমি শুনেছি। আমরা ও ঘটনার প্রকৃত কারন বিস্তারিত তদন্ত করার চেষ্টা করছি। ’ তবে স্থানীয় সূত্রে জানা গেছে ফেনী মুহুরি নদীতে বালু উত্তোলন নিয়ে ফেনীর চেয়ারম্যান রিপনের লোকজনের সঙ্গে বিরোধকে কেন্দ্র করে মেয়র রেজাউল করিম খোকন মীমাংসা করতে গেলে তিনি সহ উক্ত ৩ যুবলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন । সকলেই বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।