শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

চট্টগ্রামে হল টুডে শুভ উদ্বোধন


নিজস্ব প্রতিনিধি :: চট্রগ্রামে রুচিশীল ভোজন প্রিয়দের জন্য শুভ উদ্বোধন করা হয়েছে “হল টুডে” পার্টি সেন্টার । শুক্রবার ২৫ আগস্ট কৈবল্যধাম রাস্তার মাথা এ কে খান মোড়ে এন আর জে কমপ্লেক্স ভবনের প্রথম ও দ্বিতীয় তলায় হল টুডে শুভ উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান। এজেডএম সাইফুল ইসলাম টুটুল এর উপস্থাপনায় রাশেদুল বারী শিবলু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মীরসরাই এসোসিয়েশন চট্টগ্রাম এর সাবেক সভাপতি লায়ন তাহের আহমেমদ, নজরুল গ্রপের চেয়ারম্যান নজরুল চৌধুরী, লায়ন্স ইন্টারন্যাশনাল এর জোন চেয়ারপারসন লায়ন এডভোকেট সরওয়ার লাভলু প্রমুখ । হল টুডে শুভ উদ্ভোধন উপলক্ষে (সাবেক হলি ফেইম রেষ্ট্রুরেন্ট) জমজমাট অয়োজন করা হয়।


ব্যবস্থাপনা কর্তৃপক্ষ জানান, নতুন আঙ্গিকে , নতুন রুপে, সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত হল টুডে কমিউনিটি মেন্টারে বিয়ে ,বৌভাত , আকিকা, জন্মদিন , মিটিং, সেমিনার, সিম্পোজিয়াম, মিলাদ মাহফিল , মেজবান সহ যেকোন অনুষ্ঠানের জন্য সুব্যবস্থা রয়েছে ।
রাশেদুল বারী শিবলু জানান, বিভিন্ন সামাজিক পারিবারিক অনুষ্ঠানের উপযোগী অত্যন্ত মনোরম পরিবেশে নতুন আঙ্গীকে চালু করা হয়েছে হল টুডে । হল টুডের বিশেষ আকর্ষণ হচ্ছে মুখরোচক বিশুদ্ধ খাবার পরিবেশন । পৃথক পৃথক মেন্যুর সাথে থাকছে পছন্দনীয় সব ধরনের খাবারের বিশাল তালিকা। নতুন আঙ্গিকে , নতুন রুপে, সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত কমিউনিটি হলে বিয়ে, বৌভাত , আকিকা, জন্মদিন , মিটিং, সেমিনার, সিম্পোজিয়াম, মিলাদ মাহফিল , মেজবান সহ যে কোন অনুষ্ঠানের জন্য হল টুডে নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ।