বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের জন্মদিনে জোরারগঞ্জে উৎসবমুখর আয়োজন ও দোয়া


নিজস্ব প্রতিনিধি ॥
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক গৃহায়ণ গণপূর্ত মন্ত্রী, বঙ্গবন্ধু শিল্পনগরের স্বপ্নদ্রষ্ট্রা, চট্টলার সিংহপুরুষ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম.পির ৭৮তম শুভ জন্মদিন উপলক্ষে ৩নং জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক্আলহাজ্ব মাষ্টার রেজাউল করিমের উদ্যোগে কেক কাটা , কোরআন খতম, দোয়া মোনাজাত ও দরিদ্রদের মাঝে খাবার বিতরণের আয়োজন করা হয়েছে।
মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে জোরারগঞ্জ আওয়ামীলীগের কার্যালয়ে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সফল সাধারণ সম্পাদক রেজাউল করিম মাষ্টার। এসময় মাষ্টার রেজাউল করিম বলেন আমাদের অভিবাবকই আমাদের প্রাণপ্রিয় প্রিয় মানুষ। এই মানুষটির সুস্থতা ও দীর্ঘায়ুকামনায় সবাই শুধু দোয়া করচবন। এটাই প্রত্যাশা আমাদের। আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন অপু, সাংগঠনিক সম্পাদক বিধান কর, প্রচার সম্পাদক শাহিনুর রহমান শাহিন, দপ্তর সম্পাদক হেলাল উদ্দিন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মাঈন উদ্দিন, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন ভূঁইয়া, ৩নং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জাহেদুল ইসলাম সুজন এবং ইউনিয়ন ও ৯টি ওয়ার্ডের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ, আলেম ওলামাসহ বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্টজনগন। অসুস্থতার কারনে সভাপতি শ্যামল দেওয়ানজী উপস্থিত হতে পারেননি। এছাড়া দিনভর বিভিন্ন গ্রামে দুঃস্থ মানুষদের খাদ্যসামগ্রী ও বিতরণ করা হয়। এছাড়া শাহ কালা উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসায় বিশেষ দোয়া মোনাজত সহ কোরআন খতম করা হয়। প্রিয় নেতার জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয় ইউনিয়নের বিভিন্ন মসজিদে।

প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির জন্মদিন অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করিম মাষ্টার বলেন, চট্টলার অবিসংবাদিত নেতা, আমাদের অভিভাবক শারিরীকভাবে সুস্থ থাকুক এই কামনা করি। মীরসরাইকে শুধু এখন মডেল উপজেলা নয় এই মীরসরাইকে এখন সারা বিশ্ব চিনে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি মহোদয়ের জন্য। আমি আমাদের প্রিয়নেতার জন্য সকলের নিকট দোয়া কামনা করছি।

কোরআন খতম, মিলাদ ও দোয়া মোনাজাত এবং কেক কাটা শেষে প্রায় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম মাষ্টারের আয়োজনে ৫ শ’ জন মানুষের ভূরিভোজের আয়োজন করা হয়।