শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইতে বিএনপি ও জামাত নেতা আটক

নিজস্ব প্রতিনিধি,  ঃ মীরসরাই উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গাজী নিজামকে বৃহস্প্রতিবার ( ৬ জুলাই) সন্ধ্যা ৭টায় ধূম ইউনিয়নের মোবারকঘোনা গ্রামের নিজবাড়ী থেকে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশ। আবার একই সময়ে মিরসরাই থানা পুলিশ নুরুল করিম নামে এক জামাতশিবির নামধারি দুর্ধর্ষ আসামীকে ও আটক করে।

মীরসরাই থানার এসআই শফিকুর রহমান পিপিএম জানান ওসি সাইরুল ইসলামের নেতৃত্বে মীরসরাই থানা পুলিশ বৃহস্প্রতিবার রাতে অভিযান চালিয়ে রেজাউল করিম, পিতা-নুর হোসেন কে নিজগ্রাম মোটবাড়ীয়া এলাকা থেকে কে গ্রেফতার করে। উক্ত আসামীর বিরুদ্ধে খুন ও হত্যা সহ ১৭ টি মামলা রয়েছে। আবার উক্ত করিম জামায়াত শিবির নামধারী বলে সুপরিচিত। পুলিশ দীর্ঘদিন ধরে তাকে আটকের চেষ্টার পর অবশেষে আটক করতে সক্ষম হয়।

এদিকে আবার জোরারগঞ্জ থানার এসএই বিপুল চন্দ্র দেবনাথ জানান ধূম ইউনিয়ন থেকে আটককৃত বিএনপি নেতা গাজী নিজামের বিরুদ্ধে ও ৫টি মামলা রয়েছে। কয়েকটিতে জামিনে থাকলে ও ১টি ওয়ারেন্ট রয়েছে। গাজী নিজামকে আটক করায় মীরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আমিন, যুগ্ম আহ্বায়ক ও জাসাস উত্তর জেলা সেক্রেটারী শাহিদুল ইসলাম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান ( সাময়িক বহিস্কৃত), সাবেক চেয়ারম্যন নুরুল আবছার, সদস্য সচিব সালাউদ্দিন সেলিম, কৃষকদল উত্তজেলা সেক্রেটারী উপাধ্যক্ষ আতিকুল ইসলাম লতিফী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আলমগীর, বারইয়ারহাট পৌরসভা বিএনপির আহবায়ক দিদারুল আলম মিয়াজী, উপজেলা যুবদলের আহবায়ক শাহীনুল ইসলাম স্বপন সহ প্রমুখ নেতৃবৃন্দ উক্ত নেতার আটকের তীব্র নিন্দা জানান।