শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

ক্যান্সার আক্রান্ত রোগীদের সাহায্য প্রদান করে ডা. সালেহ ফাউন্ডেশন

71615096_n

কামরুল ইসলামঃ ডা.সালেহ ফাউন্ডেশন কর্তৃক ক্যান্সার আক্রান্ত  জসিম উদ্দিনকে নগদ এক লক্ষ এবং রোসনা বেগম নামক এক মহিলাকে ৫ হাজার টাকা সহ সাহায্য প্রদান করেছেন উক্ত ফাউন্ডেশন।
জানা যায় যে ক্যান্সারে আক্রান্ত জসিম উদ্দিন ১ নং করেরহাট ইউনিয়নের ফরেস্ট অফিস নিবাসী ছিলেন। তিনি পেশায় ছিলেন সি এন জি চালক। এছাড়াও রোসনা বেগম ও ১ করেরহাট ইউনিয়নের ছত্তরুয়া গ্রামের মৃত লাল মিয়ার স্ত্রী।
আজ ১২ এপ্রিল সকাল ১১টা ডা.সালেহ ফাউন্ডেশন নিজ বাসভবনে ডা.সালেহ আহমেদ এর ছেলে আলতাফুর রহমান সভাপতিত্বে করেন এবং (প্রজন্মের ভাবনা) শাহীন উদ্দিন এর সঞ্চালনা উক্ত অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, আলহাজ্ব মহসিন আলী, বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রফেসর ড. মনিরুল ইসলাম, এছাড়াও আরো উপস্থিত ছিলেন রেজাউল করিম নোমান, সুলতান মাহমুদ মিঠু,শাহাদাত হোসেন,নুর উদ্দিন সবুজ এছাড়াও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন শাহ জালাল ও জাহিদুল আজিজ নাহিদ।
প্রধান অতিথি আলহাজ্ব মহসিন আলী বলেন,  এরকম আত্ম মানবতার সেবায় সবাইকে এগিয়ে আসা উচিৎতিনি আরো বলেন সামজের বিত্তবান মানুষের এগিয়ে আসার আহবান জানান।