শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

২৯ ডিসেম্বর আ.লীগের বিজয়ের, বিএনপির পরাজয়ের দিন: প্রধানমন্ত্রী

hasina

 

২৯ ডিসেম্বর আওয়ামী লীগের বিজয়ের দিন আর বিএনপির জন্য হবে পরাজয়ের দিন এমন মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে যুদ্ধপারাধীদের বিচার শুরু হয়েছে। এদের বিচার রুখতে চান বলেই বেগম খালেদা জিয়া নির্বাচনে আসছেন না। ধ্বংসযজ্ঞ শুরু করেছেন দেশে। সারা দেশে সন্ত্রাসী কর্মকা- ঘটিয়ে মানুষ হত্যা করছেন।
বৃহস্পতিবার ফরিদপুর-৪ আসনে দলীয় প্রার্থী কাজী জাফরউল্লাহর পক্ষে দলের প্রথম নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, বিজয়ের মাস খালেদা জিয়ার পছন্দ হয় না। উনি তা পছন্দ করবেন কেন। ২৯শে ডিসেম্বর ওনার পরাজয়ের দিন। আর আওয়ামী লীগের বিজয়ের দিন। উনি ওইদিন আন্দোলন করবেন। কি আন্দোলন করবেন? মানুষ পুড়িয়ে হত্যা করবেন? ওনাকেই এই মানুষ হত্যার দায় নিতে হবে।
তিনি বলেন, যুদ্ধাপরাধীদের দল জামায়াত ছাড়া বিএনপি ক্ষমতায় আসতে পারবে না বুঝতে পেরেই বেগম খালেদা জিয়া নির্বাচনে আসেননি।  যুদ্ধাপরাধীদের বিচার রুখতেই বিএনপি নির্বাচনে আসছে না।শেখ হাসিনা বলেন, বর্তমান সরকারের সময়ে গত ৫ বছরে আমরা যে উন্নয়ন করেছি আওয়ামী লীগ ছাড়া তা কেউ করতে পারেনি। নৌকা মার্কাই পারে দেশের উন্নয়ন করতে। মানুষ এখন ঘরে বসে চিকিৎসা পায়, বই কিনতে লাগে না। বিনা পয়সায় লেখাপড়া করছে। আমরা শিক্ষার্থীদের বৃত্তি দিচ্ছি। যাতে মেধাবী ছাত্রছাত্রীরা পড়ালেখা করতে পারে।প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে সঙ্গে আছেন জাহাঙ্গীর কবির নানক, নির্বাচনকালীন সরকারের প্রবাসী কল্যাণমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, হুইপ মির্জা আজম, এমপি আব্দুর রহমান, শেখ হাসিনার মেয়ের জামাই খন্দকার মাশরুর হোসেন মিতু প্রমুখ।

Leave a Reply