সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাই শিল্পকলা একাডেমীর বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক ঃ

বিপুল আনন্দ উৎসাহ ও বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে মীরসরাই উপজেলার শিল্পকলা একাডেমীর উদ্যোগে একাডেমীর সকল ছাত্র-ছাত্রী এবং অভিবাবক নিয়ে বার্ষিক আনন্দ ভ্রমন সম্পন্ন হয়েছে। গত ৯ মার্চ (শুক্রবার) সকালে কুমিল্লা ময়নামতি ও কোটবাড়ি বিকালে কুমিল্লায় ময়নামতি জাদুঘর মীরসরাই শিল্পকলা আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়। আনন্দ ভ্রমণে প্রায় ১৪০ জনেরও বেশি ছাত্র-ছাত্রী এবং অভিবাবক অংশগ্রহণ করেন।

উক্ত আনন্দ ভ্রমণে মীরসরাই শিল্পকলা একাডেমীর ছাত্র-ছাত্রীদের নিয়ে বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয়। খেলাধুলার শেষে কবিতা আবৃত্তি, গান ও নৃত্য পরিবেশনা করেন শিল্পকলা একাডেমীর ছাত্র-ছাত্রীরা । পরে তাদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

এই সময় শিল্পকলা একাডেমীর দায়িত্বে থাকা সানোয়ারুল ইসলাম রনি বলেন, মীরসরাই উপজেলার নির্বাহী কর্মকর্তা মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান স্যারের আন্তরিকতা আর সহযোগিতা না ফেলে আমরা এত বড় আয়োজন কখনোই সম্ভব হতো না। স্যারদের পরামর্শেই মূলত আমরা এই উদ্যোগ গ্রহণ করি। স্যারকে মীরসরাই উপজেলার শিল্পকলা একাডেমীর সকল ছাত্র-ছাত্রীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই। আর ভবিষ্যতেও আমাদের জন্য স্যারদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাকরি। পাশাপাশি আনন্দ ভ্রমনে অংশগ্রহণকারী সকল ছাত্র-ছাত্রী ও অতিথিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।