সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে গৃহবধূকে গলা কেটে হত্যা, আটক ২

নিজস্ব প্রতিনিধি :
মীরসরাইয়ে এক গৃহবধুকে গলা কেটে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। বুধবার রাতে উপজেলার খইয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া মুহুরী পাড়া গ্রামে এঘটনা ঘটে। নিহত গৃহবধূ হোসনে আরা বেগম (৩২)। এ গ্রামের জহির উদ্দিনের স্ত্রী ও সোনাগাজী উপজেলার চট্টগ্রাম সমাজ গ্রামের গিয়াস উদ্দিনের মেয়ে।
মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ উদ্দিন, এএসপি (সীতাকুন্ড) মাহবুবুর রহমান ও চট্টগ্রাম সিআইডি পুলিশে প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ এঘটনায় মো.মিয়া ও মোশাররফ হোসেন নামে দুইজনকে আটক করেছে।
নিহতের মেয়ে সুমাইয়া আক্তার জানান, বুধবার রাতে সে মায়ের সাথে একসাথে ঘুমায়। রাত ৩টার দিকে প্রাকৃতিক কাজ সারতে বাহিরে যাওয়ার জন্য মাকে ডাকলে মায়ের কোন সাড়া পাইনি। পরে বাতি জ্বালালে দেখি খাটের নিচে মায়ের রক্তাক্ত দেহ পড়ে আছে। পরে চিৎকার শুনে বাড়ির লোকজন আসে। সে জানায়, তার মায়ের শরীরের থাকা স্বর্ণালংকারও খুনীরা নিয়ে যায়। এবাহিরে সে আর কিছু বলতে পারেনি।
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্তা ইমতিয়াজ উদ্দিন জানান, তারা ঘটনাস্থল পরিদর্শন করে লাশটি উদ্ধার করেছেন। লাশ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ পাঠানো হবে। ঘটনার সাথে জড়িত সন্দেহে মো.মিয়া ও মোশাররফ হোসেন নামে দুইজনকে আটক করা হয়েছে। মিয়ার কাছ থেকে কিছু স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে। মামলার তদন্তে হত্যাকান্ডের রহস্য উদঘাটন হবে বলে তিনি আশা প্রকাশ করেন। এঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।