শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

১৬নং সাহেরখালী ইউপি চেয়ারম্যান দায়িত্বভার গ্রহন

_113652

নিজস্ব প্রতিবেদক : মীরসরাই উপজেলার ১৬ নং সাহেরখালী ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহন করেছেন মো. কামরুল হায়দার চৌধুরী।

আজ বুধবার (৩ আগষ্ট) সকাল ১০টা সাহেরখালী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সাহেরখালী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হাসান মাহফুজের সভাপতিত্বে ও ১৬ নং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহিউদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সিনিয়র সভাপতি বদিউল আলম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জসীম উদ্দিন, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, মীরসরাই পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন, নবনির্বাচিত চেয়ারম্যান মো. কামরুল হায়দার চৌধুরী, সাবেক চেয়ারম্যান মো. নুর হোসেন, মীরসরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান এমরান হোসেন, মুক্তিযোদ্ধা মোতালেব, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এমরান হোসেন, এনামুল হক ও মঞ্জুর কাদের প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন জেলা, থানা, ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ এবং ইউনিয়নের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

নব নির্বাচিত চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী তার বক্তব্যে বলেন, ১৬নং সাহেরখালীবাসী যে গুরুদায়িত্ব আমাকে দিয়েছে তা যথাযথভাবে পালনের চেষ্টা করবো আমি। এজন্য আমার ইউনিয়নের সর্বস্তরের জনগনের ঐকান্তিক সহযোগীতা চাই।

আমি জনগনের সেবা করার জন্যই এই পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি, আমার ইউনিয়নের আপামর জনগনের প্রতি কোন ধরনের অন্যায় আমি কোনভাবেই বরদাস্ত করবোনা। এই ইউনিয়ন পরিষদ আমার বাবার পৈত্রিক সম্পত্তি নয়, এই পরিষদ জনগনের।

এসময় তিনি আরো বলেন, আমার পরিষদের কোন মেম্বার সদস্যের অন্যায় কাজের দায়ভার আমি নেবো না। নির্বাচন পূর্ববর্তী সময়ে এই জনপদের আনাচে কানাচে ঘুরে সব সমস্যা আমি স্বচক্ষে দেখেছি, এখন এসকল সমস্যা পর্যায়ক্রমে সমাধান করার জোর প্রচেষ্টা চালাবো।