বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ের সুফিয়া বাজারের ব্যবসায়ীর টাকা ও মোবাইল ছিনতাই

নিজস্ব প্রতিনিধি :: গত কয়েক মাস ধরে মীরসরাইয়ে কয়েক দিন পর পর বিভিন্ন সময় ধরে ছিনতাইয়ের ঘটনা ঘটছে । ছোট ব্যবসায়ী থেকে শুরু করে বড় ব্যবসায়ী পর্যন্ত কাউকে বাদ দিচ্ছে না ছিনতাইকারীরা। গত ৩০শে জুলাই চট্টগ্রাম মীরসরাইয়ের বিশিষ্ট ব্যবসায়ী রেদওয়ান ফিলিং স্টেশনের মালিক এমরান উদ্দিনকে দিনে দুপুরে গুলি করে প্রায় অর্ধ কোটি টাকা নিয়ে যায় ছিনতাই কারীরা । এরপর তার একমাস যেতে না যেতে আবার ১০ নং মিঠানালার ব্যবসায়ী মেজবাহ উদ্দিনকে গুলিতে হত্যা করে টাকা পয়সা নিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। সন্ত্রাসী দলের সদস্যদের পুলিশ আটক করতে পারলেও এখন পর্যন্ত সন্ত্রাসীদের গডফাদারকে আটক করতে পারেনি পুলিশ। শহর থেকে শুরু করে গ্রামের ছোট খাটো ব্যবসায়ীরা আজ তাদের নিরাপত্তাহীনতায় ভুগছে।
গতকাল ৫ আগষ্ট সোমবার ১০ নং মিঠানালা ইউনিয়নের সুফিয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী রেদওয়ান কুলিংকর্ণারের মালিক রেদওয়ানকে আহত করে নগদ টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যায় ছিনতাই কারীরা । জানা যায়, গতকাল রাত ১১ টায় দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে রেদওয়ানকে ৫-৬ জন ছিনতাইকারী রাস্তার মাঝখানে ধরে মেরে ফেলার ভয় দেখিয়ে নগদ ২০ হাজার টাকা ও ৫টি মোবাইল সেট সহ আরো প্রায় ১৫ হাজার টাকার মোবাইল কার্ড নিয়ে পালিয়ে যায়।
ব্যবসায়ী রেদওয়ান বলেন, গতকাল রাতে আমি দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার সময় একজন পুরুষ আমাকে অনুসরণ করতে থাকেন । আমার কাছে অনুসরণকারীকে সন্দেহ জনক মনে হওয়ায় আমি দৌড়ানো শুরু করি।। কিছুক্ষণ পর অনুসরণকারীসহ ৫-৬ জন মিলে মেরে ফেলার ভয় দেখিয়ে সব কিছু ছিনতায় করে নিয়ে যায়।
এঘটনায় থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি।