সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাই পৌর মিলনায়তনে সুধী সমাবেশে সরকারের সফলতা বিষয়ক আলোচনা

তৌহিদুল ইসলাম :33333 সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে মীরসরাই পৌরসভা মিলনায়তনে সোমবার ( ২১ নভেম্বর ) সকাল ১১টা থেকে এক সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ সরকারের গনযোগাযোগ অধিদপ্তরের অধিনে তথ্য বিভাগের চট্টগ্রাম বিভাগীয় উপ পরিচালক সাঈদ হাসান এর সভাপতিত্বে উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথীর বক্তব্য রাখেন মীরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন। বিশেষ অতিথীর বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) আজগর আলী, মীরসরাই পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাফর ইকবাল, মীরসরাই প্রেস কাবের সভাপতি মাহবুবুর রহমান পলাশ ও সাংবাদিক শারফুদ্দিন কাশ্মীর । এসময় বিভিন্ন পেশা, শ্রেনীর বক্তাগন ও সরকারের কর্মকান্ডে সন্তোষ করে বক্তব্য রাখেন।
প্রধান অতিথী মেয়র গিয়াস বলেন ুধা আর দারিদ্রমুক্ত সোনারবাংলা গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ উদ্যোগ গ্রহন করেছেন। তিনি গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের উদ্যোগে স্বপ্নের মীরসরাই এর বিভিন্ন সফলতা ও তুলে ধরেন।
অন্যান্য বক্তাগন ও তাঁদের বক্তব্যে বলেন বর্তমান সরকার ইতিমধ্যে সকল সেক্টরে অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে। সবশেষে জেলা তথ্য উপ পরিচালক বলেন ভিশন ২০২১ এর ল নিয়ে দেশ বর্তমানে নিন্ম মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। ভিশন ২০৪১ এর ল্য অনুযায়ী বাংলাদেশকে উন্নত দেশের স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছে বর্তমান সরকার ।