সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে সড়ক দুঘর্টনায় মা ও শিশুপুত্র সহ নিহত ২ আহত ১৫

 

mir-accident01

নিজস্ব প্রতিবেদক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলার বড়তাকিয়া এলাকায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মা ও শিশু পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়। আবার পৃথক এক দূর্ঘটনায় আরো আহত হয়েছে অন্তত ১৫ জন।
গত ১৮ সেপ্টম্বর) রবিবার সন্ধ্যা ৭টায় বড়তাকিয়া মাজার পাশ্ববর্তি এলাকায় মহাসড়ক পারাপারের সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী এসআলম পরিবহন ঢাকামেট্রো (ব ১১-০৮০৪) এর ধাক্কায় ঘটনাস্থলেই মর্মান্তিক ভাবে নিহত হয় তাঁর নিজ এলাকা আমবাড়িয়া গ্রামের এক গৃহবধু। গৃহবধুর নাম খালেদা আক্তার ( ৩৫), স্বামী কৃষক আমিনুর রহমান।
উক্ত এলাকার ১২ নং খৈয়াছরা ইউনিয়ন পরিষদ এর মেম্বার নাছির উদ্দিন জানান গৃহবধুর কোলে ছিল ২ বছরের শিশুপুত্র সাব্বির। মা বাসের নিচেই চাপা পড়ছে দেখে শিশুপুত্রকে রাস্তার মাঝখানের মিডইয়ানে ছুড়ে দিয়েছিল। কিন্তু তবু ও শিশু সাব্বির গুরুতর আহত হলে প্রথমে মাতৃকা হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু রাতে শিশুটি ও আর বেঁচে নেই বলে জানা যায়।
জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই ফরিদ উদ্দিন জানান ঘাতক বাসটি আটক করে ফাঁড়িতে রাখা হয়েছে। ইউপি সদস্য নাছির উদ্দিন জানান এমন মর্মান্তিক দূর্ঘটনায় নিহতের স্বজনদের আহাজারিতে তাঁর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
আবার একইদিন ১১টায় বড়তাকিয়া এলাকায় চট্টগ্রাম থেকে নোয়াখালীগামী একটি বাস পাশ্ববর্তি খাদে পড়ে গেলে জেসমিন ( ২৮), শাওন ( ১০), শাহাদাত ( ২২), সুজন ( ৩২), জাহানারা ( ৪৫) সহ অন্তত ১৫ জন আহত হয়। আহতরা স্থানীয় মাতৃকা হাসপাতালে চিকিৎসা নেয়।