বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা ; আহত-১

20151004_001347 (0) copyনিজস্ব প্রতিনিধি :: মীরসরাইয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনা ঘটেছে। হামলায় মহিউদ্দন (৩৫) নামে একজন আহত হয়েছে। গত ৩ অক্টোবর শনিবার রাতে উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের হাদি ফকিরহাটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতের ছোটভাই আলাউদ্দন বাদী হয়ে মীরসরাই থানায় একটি মামলা দায়ের করেছে।
মামলার বিবরণী থেকে জানা যায়, দীর্ঘদিন ধরে আহত মহিউদ্দিন ও তার ভাই আলাউদ্দিনের সাথে তাদের জেঠা নাজমুল কবিরের জমিসংক্রান্ত বিরোধ চলছিল। ঘটনার দিন সকালে সকালেও মহিউদ্দিনের সাথে বাকবিতন্ডার একপর্যায়ে জেঠা ও জেঠাতো ভাইরা পুকুর ঘাটের বেড়া , পানি নিষ্কাশনের পাইপ ভাংচুর করে। ঐদিন রাতে পুনরায় তারা আবার হাদী ফকিরহাট মসজিদের সামনে অতর্কিতে মহিউদ্দনের উপর হামলা চালায়। এসময় তারা লোহার ফ্রেমের টর্চলাইট ও লাঠিসোটা দ¦ারা মাথা ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। পরে তাঁর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে হামলাকারীরা সটকে পড়ে। আহত মহিউদ্দিনকে প্রাথমিকভাবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনায় আহতের ছোটভাই আলাউদ্দিন বাদী হয়ে নাজমুল কবির ও তার দুই ছেলে শাহাদাৎ হোসেন এবং মো: শাকিলের নাম উল্লেখ করে মামলা নং-০৩ (০৪.১০.১৫) দায়ের করেন।
এবিষয়ে মীরসরাই থানার এসআই এ.এস.এম শফিকুল ইসলাম বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।