রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইতে প্রাথমিক শিক্ষক সমিতির মেধাবৃত্তি প্রদান ২০২১ সালে বাংলাদেশে কোন অশিক্ষিত লোক থাকবেনা -গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী

PicsArt_1442116622753
নিজস্ব প্রতিনিধি ঃ সরকার শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ২০২১ সালের মধ্যে বাংলাদেশে কোন অশিক্ষিত লোক থাকবেনা। শতভাগ মানুষ শিক্ষার আওতায় আসবে। গতকাল শনিবার সকাল ১১টায় মীরসরাই অডিটোরিয়ামে উপজেলা শিক্ষক সমিতির বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এসব কথা। তিনি বক্তব্যে আরো বলেন, ইতিমধ্যে প্রধানমন্ত্রী অগ্রাধিকার ভিত্তিতে মীরসরাইয়ের ১৫ হাজার হেক্টর জমিতে অর্থনৈতিক জোন এর কাজ শুরু করেছেন। আবার রামগড় হয়ে ভারতের ত্রিপুরা দিয়ে স্থল বন্দর ও মৈত্রী সেতু স্থাপনের প্রক্রিয়াও সম্পন্ন হচ্ছে। আর বেশী দেরি নেই এই মীরসরাই হবে দেশের বানিজ্যিক প্রাণকেন্দ্র।
মীরসরাই উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মঞ্জুর কাদের চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মাষ্টার আজিজুল হক ও শিক্ষিকা নাছিমা আক্তারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ইয়াছমিন শাহীন কাকলী, মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহমেদ সুমন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান, মীরসরাই থানার ওসি এমকে ইমতিয়াজ ভূঁঞা, জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবির, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হায়াতুন্নবী, চট্টগ্রাম উত্তর জেলা মৎসজীবি লীগের সভাপতি নাছরিন সুলতানা, মঘাদিয়া ইউপি চেয়ারম্যান শাহিনুল কাদের চৌধুরী, কাটাছরা ইউপি চেয়ারম্যান নুরুল আনোয়ার সবুজ, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক মোহাম্মদ হাসান প্রমুখ। শেষে অতিথিবৃন্দ মেধাবী শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেষ্ট, নগদ অর্থ ও পুরস্কার বিতরন করেন।