শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইতে জাতীয় পার্টির তৃণমূল পর্যায় থেকে কমিটি গঠন শুরু

নিজস্ব প্রতিনিধি ঃ বাংলাদেশ জাতীয় পার্টি মিরসরাই উপজেলা শাখার উদ্যোগে উপজেলার তৃনমূল পর্যায়ে জাতীয় পার্টির কমিটি গঠন এর কার্যক্রম শুরু হয়েছে। শুরুতেই গঠিত হয় উপজেলার ওয়াহেদপুর ও মঘাদিয়া ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি।
গত  শনিবার (২৬ নভেম্বর ) ও  ওয়াহেদুদপুরে রবিবার (২৭ নভেম্বর) বিকেলে  মঘাদিয়ায় জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সন্মলনে প্রধান অতিথি উত্তর জেলা জাতীয় পার্টির সহসভাপতি ও মিরসরাই উপজেলার সভাপতি বীর মুক্তিযুদ্ধা আহমেদ হোসেন, প্রধান বক্তা ছিলেন উত্তর জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক মীরসরাই উপজেলার সাধারণ সম্পাদক মো: এরশাদ উল¬্যাহ। বক্তব্য রাখেন রাখেন সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক জুনু, সহ সভাপতি শামসুল হক, মুক্তিযোদ্ধা আবুল খায়ের মেম্বার, মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, শেখ মো: নুর নবী, সুভাস চন্দ্র নাথ, বাবু সুন্যাল বড়–য়া, মাষ্টার মো সলিমুল¬াহ ও উপজেলা এবং স্থানীয় নেতৃবৃন্দ। সন্মেলনের দ্বিতীয় পর্বে ওয়াহেদপুর ইউনিয়নের শাহ আলম কে সভাপতি এবং তাজুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়, মঘাদিয়া ইউনিয়নের মো: শামসুল হককে সভাপতি ও মো: মফিজ বাহার সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। সর্ব সন্মতি ক্রমে উপজেলার সভাপতি ও সম্পাদক উক্ত কমিটির অনুমোদন দেন।
উক্ত সভায় প্রধান অতিথি তার বক্তব্য বলেন মুক্তিযুদ্ধের চেতনায় সকলকেই ঐক্য বদ্ব হয়ে জঙ্গীবাদ,সন্ত্রাস বাদ ও মাদক এর বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে রুখতে হবে। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে এবং তার সহযোগিতায় পরবর্তীতে নির্বাচনে বিজয়ী করতে হবে। আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি লাঙ্গল প্রতিক জনগণের মাঝে পৌঁছে দেওয়ার এবং জাতীয় পার্টির পতাকা তলে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য এখন থেকে কাজ করার আহবান জানান। বক্তাগন বলেন সাবেক রাষ্ট্রনায়ক পল¬ীবন্ধু আলহাজ্ব হুসাইন মো: এরশাস মুহুরী প্রকল্প বাস্তবায়ন করার কারনে বর্তমানে মাননীয় মন্ত্রি ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এম পি প্রচেষ্টায় জননেত্রী শেখ হাসিনা অর্থনৈতিক অঞ্চল এর কাজ শুরু করেন। যাহা মীরসরাই বাসীর ব্যাপক কল্যাণ বয়ে আনবে এবং অচিরেই যাহা মীরসরাই সিঙ্গাপুর হবে এবং লক্ষ বেকার যুবকের কর্মিসংস্থান হবে।