সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও মুক্তিযুদ্ব বিষয়ক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠান সম্পন্ন

 

6_105905   

নিজস্ব প্রতিবেদক : পশ্চিম মায়ানী মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও মুক্তিযুদ্ব বিষয়ক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠান সম্পন্ন
আর্দশ উচ্চ বিদ্যালয় আজ ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও মুক্তিযুদ্ব বিষয়ক চলচিত্র প্রদর্শনী অনুষ্ঠান সম্পন্ন হয় বিদ্যালয় প্রঙ্গনে । উক্ত অনুষ্ঠানে আইনুল কবিরের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক সহ-সভাপতি ফজলে আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য নুরুল আবছার ও সামসুদ্দিন, ইউপি সদস্য মীর কাশেম মেম্বার,সহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু ছালেক ।

_121510

পরে বিদ্যালয়ের প্রঙ্গনে একটি কক্ষে মীরসরাই ডিজিটাল সেন্টার উদ্যোক্তা ফোরামের উদ্যেগে অনুষ্ঠিত হয় মুক্তিযুদ্ব বিষয়ক চলচিত্র প্রদর্শনী ।
উক্ত অনুষ্ঠানে মীরসরাই ডিজিটাল সেন্টার উদ্যোক্তা ফোরামের সভাপতি জাহেদ হোসেন বলেন ছাত্রছাত্রীদের মুক্তিযুদ্বের সঠিক তথ্য জানার জন্য মীরসরাই ডিজিটাল সেন্টার উদ্যোক্তা ফোরামের উদ্যেগে আমরা স্কুল পর্যায়ে শুরু করেছি মুক্তিযুদ্ব বিষয়ক চলচিত্র প্রদর্শনী এতে করে ছাত্র-ছাত্রীরা মুক্তিযুদ্বের সঠিক তথ্য জেনে তারা দেশকে সামনে দিকে এগিয়ে নিতে কাজ করবে।
এই সময় আরো উপস্থিত ছিলেন মীরসরাই ডিজিটাল সেন্টার উদ্যোক্তা সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন ও প্রচার সম্পাদক নিজাম উদ্দিন সহ প্রমুখ।