বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

বারৈয়াঢালা শ্রী শ্রী নারায়ন আশ্রমের নবগঠিত পরিচালনা পরিষদের শপথগ্রহণ অনুষ্ঠান সম্পন্ন

বারৈয়াঢালা শ্রী শ্রী নারায়ন আশ্রমের নবগঠিত পরিচালনা পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠান গত ৩ এপ্রিল আনুষ্ঠানিকভাবে নারায়ন আশ্রমে অনুষ্ঠিত হয়েছে। নবগঠিত এই পরিচালনা পরিষদের সদস্যদেরকে শপথ বাক্য পাঠ করান বারৈয়াঢালা শ্রী শ্রী নারায়ন আশ্রমের উপদেষ্ঠা শ্রী চন্দ্র শেখর নাথ।
শপথগ্রহণ অনুষ্ঠানে উপদেষ্ঠা চন্দ্র শেখর নাথ তার বক্তব্যে বলেন, বারৈয়াঢালা নারায়ন আশ্রম অত্র এলাকার সনাতন ধর্মীদের মিলন মেলার একটি ধর্মীয় প্রতিষ্ঠান। এই আশ্রমে প্রতিনিয়ত ভক্ত শীর্ষরা শান্তির জন্য আসে। তাই যারা পরিচালনার দায়দায়িত্বে রয়েছেন তাদেরকে গুরুদেবের প্রতি নিষ্ঠা, শ্রদ্ধা রেখে আশ্রমে আগতদের সেবার জন্য ত্যাগী মনোভাবাপন্ন হতে হবে।
নবগঠিত পরিচালনা পরিষদের সহ-সভাপতি শ্রী নাথুরাম নাথ তার বক্তব্যে বলেন, গত এক যুগ ধরে আমরা এই মহতী প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা শ্রীমৎ মাধবানন্দ মহারাজীর কৃপাও আধ্যাতিœক ইশারায় শ্রী শ্রী নারায়ন আশ্রমের উন্নয়ন, বিভিন্ন উৎসব অনুষ্ঠান এবং চিকিৎসা সেবা ও গীতা চর্চা এবং সাপ্তাহিক অনুষ্ঠানগুলী সকল ভক্ত শীর্ষদের সর্বাতœক সহযোগীতায় পরিচালনা করে আসছি। আগামীতেও আমরা আমাদের পরম আরাধ্য শ্রী শ্রী গুরুদেব শ্রীমৎ মাধবানন্দ মহারাজীর অপার করুনাকে ভরসা করে সকলের সর্বাতœক সহযোগীতা কামনা করছি। অদ্য শ্রী ননী গোপাল নাথ সাধারণ সম্পাদকও কোষাধ্যক্ষ শ্রী মানিক বাবুসহ আমরা ৪১ সদস্যবিশিষ্ট এই পরিচালনা পরিষদ শপথ গ্রহণ করছি।
উক্ত শপথ গ্রহণ অনুষ্ঠানে শ্রী সন্তোষ কুমার, শ্রী প্রভাত বাবু, অধ্যক্ষ শ্রী সুনীল বন্ধু নাথ, শ্রী প্রদীপ কুমার নাথ বক্তব্য রাখেন। গত ২৭ মার্চ শ্রী শ্রী বারৈয়াঢালা নারায়ন আশ্রমের মিলনায়তনে এক সাধারণ সভায় সকলের সর্বাতœক সম্মতিক্রমে উপদেষ্ঠা শ্রী হীরালাল চৌধুরী আগামী ২ বছরের জন্য এই পরিচালনা পরিষদকে দায়িত্বভার ঘোষণা করেন। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ হিন্দু কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি শ্রী জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উক্ত সভায় কোষাধ্যক্ষ শ্রী মানিক বাবু অডিটকৃত আয় ব্যয়ের হিসাব উপস্থাপন করিলে উপস্থিত সকলে খুবই সন্তোষ প্রকাশ করেন। নবগঠিত এই আশ্রম পরিচালনা পরিষদের সহ-সভাপতি শ্রী নাথুরাম নাথও ননী গোপাল নাথ আগামী ২০ এপ্রিল থেকে ২৩ এপ্রিল পর্যন্ত বার্ষিক অক্ষয় তৃতিয়া উপলক্ষ্যে শ্রী শ্রী নারায়ন আশ্রমে সকল ধর্মপ্রাণ সনাতন ধর্মীদেরকে উৎসবে উপস্থিত হয়ে সর্বাতœক সহযোগীতা করার জন্য বিনীত অনুরোধ জানান। শপথগ্রহণ অনুষ্ঠান সম্পূর্ণ পরিচালনা করেন ভক্তপ্রবর শ্রী ননী গোপাল নাথ।