শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

চট্টগ্রামে ৫ জন বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি: অনলাইন সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ

9657_n 138761
চট্টগ্রামে ৫ জন বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি দাতাদের গ্রেফতার ও শাস্তির দাবীতে রবিবার বিকেলে নিউজ ৭১  অনলাইন.কম এর কার্যালয়ে এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি ন্যাশনাল নিউজ ২৪ ডট কমের সম্পাদক কাজী হুমায়ন কবিরের সঞ্চালনায় বাংলা পোষ্ট বিডি ডট কমের সম্পাদক ও অনলাইন প্রেসক্লাবের আহবায়ক এম আলী হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য্য-ডঃ অনুপম সেন,  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য্য প্রফেসর ইফতেখার হোসেন চৌধূরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, গণজাগরণ মঞ্চের চট্টগ্রামের সদস্য সচিব ডাঃ চন্দন দাস, ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শওকত বাঙ্গালীকে গত বৃহস্পতিবার হত্যার হুমকি প্রদান করেন । যা অত্যন্ত নিন্দনীয়। জঙ্গী এবং সন্ত্রাসবাদ যেন দেশের মহামারির মতো একটি ব্যাধি। এই ব্যাধী থেকে রেহাই পাচ্ছেনা-দেশের সাধারন মানুষ থেকে বরেণ্য ব্যক্তিবর্গ। শিক্ষক, সাংবাদিক, বুদ্ধিজীবি, লেখক সহ দেশের বিশিষ্ট জনেরা। সাংবাদিক হচ্ছে দেশের বিবেক আর শিক্ষক হচ্ছে একটি জাতি গঠনের নির্মাতা। আজ তাদের নির্মম ভাবে হত্যা করা হচ্ছে। সেই একই কায়দায় চট্টগ্রামের পাঁচজন গুনীজনকে হত্যার হুমকি প্রদান করা হয়েছে। চট্টগ্রামের অনলাইন পোর্টালের সম্পাদকবৃন্দ এবং সাংবাদিকরা এই হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে সরকারের কাছে অচিরেই এই সন্ত্রাসবাদী জঙ্গীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির জোর দাবি জানান।

প্রতিবাদ সমাবেশে আরো  বক্তব্য রাখেন-  নিউজ ৭১ বিডি.কম এর সম্পাদক মাহাতাব উদ্দিন চৌধুরী, নিউজ ৭১ অনলাইন.কম এর সম্পাদক-ইসলাম রবি, সোনালী নিউজ ২৪.কম এর সম্পাদক শাহাদাত হোসেন আশরাফ, ইডু নিউজ.কম এর সম্পাদক জায়েদ মোঃ তারেক, এখন নিউজ ডট কমের সম্পাদক সাজ্জাদ হোসেন সাহেদ, সিনিয়র সাংবাদিক মোঃ শফি, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগের চট্টগ্রাম মহানগর সভাপতি-মোঃ ওসমান গনী, আব্দুল আজিজ মন্সী  প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি-