সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

অ্যাকশন-রোমান্সে মেতেছেন বাপ্পি-মাহি-ডিপজল

20151459594465

অ্যাকশন-রোমান্সে মেতেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনয়শিল্পী বাপ্পি-মাহি-ডিপজল। এমন দৃশ্য দেখা গেছে মুক্তির অপেক্ষায় থাকা অনেক দামে কেনা শিরোনামের চলচ্চিত্রের ট্রেইলারে। সিনেমাটির মুক্তিকে সামনে রেখে আজ শনিবার বিকালে প্রকাশিত হয়েছে এই ট্রেইলারটি।

চার্লি চ্যাপলিনের বিখ্যাত চলচ্চিত্র ‘সিটি লাইট’র ছায়া অবলম্বনে নির্মিত চলচ্চিত্রে অভিনেতা ডিপজলের পাশাপাশি কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন মাহি এবং বাপ্পি। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু।

৩ মিনিট ৪৪ সেকেন্ড দৈর্ঘ্যের এই ট্রেইলারে শুরুতে দেখা যায়, ফাঁকা রাস্তায় প্রতিপক্ষের সঙ্গে ফাইট করছেন চিত্রনায়ক বাপ্পি। এরপর নেপথ্য কণ্ঠে মাহি বলেন, ভালোবাসি। কতখানি ভালোবাসি তা বুঝাইতে পারুম না। পরের দৃশ্যে দেখা মেলে ডিপজলের, অনেক ধরা কণ্ঠে তিনি বলেন, হে আল্লাহ এই সিনাটার মধ্যে এক ফোটার সুখ নাই। আক্ষেপ আর অনুশোচনায় থই থই করতেছে। ধারাবাহিকভাবে একে একে দেখা মেলে বাপ্পি-মাহির বেশ কিছু রোমান্টিক গানের দৃশ্য।

সিনেমার গল্পে দেখা যাবে, ডিপজল একজন ভালো মানুষ। একাকিত্ব কাটাতে প্রতি রাতে মদ খেয়ে শহরে ঘুরে বেড়ান তিনি। আর দুস্থ মানুষকে সেবা করেন। বাপ্পি তাকে বড় ভাইয়ের মতো শ্রদ্ধা করেন। একসময় বাপ্পিকে নিজের অতীতের সব কথা খুলে বলেন ডিপজল। ফ্ল্যাশব্যাকে উঠে আসে মাহির সঙ্গে তার ভালোবাসার কথা।

আগামী ৮ এপ্রিল সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে অনেক দামে কেনা চলচ্চিত্রটি। জাজ মাল্টিমিডিয়ার ব্যানোরে নির্মিত এই চলচ্চিত্রের মাধ্যমে পর্দায় ফিরছেন এক সময়ের আলোচিত খল নায়ক ডিপজল। ‘সিটি লাইটস’ চলচ্চিত্রের ছায়া অবলম্বনে ‘অনেক দামে কেনা’র চিত্রনাট্য ও কাহিনি লিখেছেন আব্দুল্লাহ জাহির বাবু।