মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

অপপ্রচার ও ৯ টি ট্রাক ডাকাতি নিয়ে মীরসরাইতে সিপির সংবাদ সম্মেলন

মীরসরাই প্রতিনিধি ॥ মীরসরাই উপজেলাস্থ কমলদহ কর্পোরেট অফিসে দেশের শীর্ষ স্থানীয় পোল্ট্রি হ্যাচারী ফার্ম সিপি বাংলাদেশ এর উর্দ্ধতন কমকর্তা ও পরিচালক গন গতকাল বৃহস্প্রতিবার (২১ মে) বিকাল ৪টায় স্থানীয় সাংবাদিকদের সাথে এক মত বিনিময় করেন ।
গত বুধবার ভোর রাতে সিপির ৯টি ট্রাকে ডাকাতি ও আড়াই লক্ষ টাকা লুটের ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করে এই ঘটনার জন্য স্থানীয় পোল্ট্রি এসোসিয়েশানকে দায়ী করে সিপি উপদেষ্ঠা ও পরিচালকগন বলেন আমরা এই দেশে থাইল্যান্ড থেকে বিনিয়োগ করতে এসেছি। ৯৫ শতাংশ বাংলাদেশী কাজ করছে এই ফার্ম গুলোতে। অথচ কিছু চক্রান্তকারি আমাদের ক্ষতি করার জন্য সদা চেষ্টা চালিয়ে যাচ্ছে। ওরা আমাদের ৯ টি ট্রাকে ও ডাকাতি ঘটিয়েছে।
উক্ত মতবিনিময়কালে সিপি কোম্পানীর এভিপি মার্কেটিং পিয়াওয়াট কিচারোয়েন, উপদেষ্টা মাহবুব চৌধুরী, জেনারেল ম্যানেজার আব্দুল মায়িদ, সিপি’র প্রজেক্ট ম্যানাজার রকিবুল হাসান, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা বক্তব্য দেন। কর্মকর্তা বৃন্দ বলেন ১৯৯৮ থেকে শুরু হয়ে বর্তমান পর্যন্ত আমরা সুনামের সহিত এই অঞ্চলের সেবা করছি। ভবিষ্যতে আমরা আরো ৩০ মিলিয়ন ইউ এস ডলার ( ২৪০ কোটি টাকা) প্রকল্প হাতে নেয়া নিয়েছি। বক্তব্যে আরো বলা হয়, কারখানায় উৎপাদিত লেয়ার এবং ব্রয়লার উৎপাদন করে বাজারজাত করার সরকারি অনুমোদন রয়েছে আমাদের। কিন্তু বিভিন্ন স্থানে সিপির বিরুদ্ধে যে সব মিথ্যা অপপ্রচার চলছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়ট। বক্তারা বলেন আমাদের বিরুদ্ধে অপপ্রচার ও ক্ষতিসাধন কারী পোল্ট্রি এসোসিয়েশন আন্তরিকতা সাক্ষ্য রাখলে আমরা ও আলোচনায় বসতে পারি ওদের পাশে থাকার। কর্মকর্তাগন ৯টি ট্রাক ডাকাতির বিষয়ে গতকাল বৃহস্প্রতিবারের মধ্যে যারা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের ঘোষনা দিয়ে প্রশাসনের কাছে এর বিচার ও দাবী করেন।
এ সময় উপস্থিত সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন মীরসরাই সাংবাদিক ইউনিয়নের সভাপতি মাহবুবুর রহমান পলাশ, সহ সভাপতি রনজিত ধর, সাধারণ সম্পাদক রাজীব মজুমদার, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন এবং মীরসরাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহাদাৎ হোসেন চৌধুরী, সহ সভাপতি নয়ন ধূম, সাধারণ সম্পাদক এম মাঈন উদ্দিন, এম আনোয়ার হোসেন, খবরিকার বার্তা সম্পাদক ওমর ফারকি ইমন, মোহাম্মদ ইউসুফ প্রমুখ। mirsori press meat 01(1)mirsori press meat 01(1)mirsori press meat 01(1)mirsori press meat 01(1)