সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইতে হ্যান্ডকাপসহ পালিয়েছে আসামি, ফের ধৃত

মীরসরাই প্রতিনিধি ॥ মীরসরাইয়ে জোরারগঞ্জ থানা পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ পালিয়েছে ওয়ারেন্টভুক্ত এক আসামী। রেজাউল করিম (২৩) নামের আসামিকে আটক করতে গিয়ে আসামীর পক্ষের সাথে জোরারগঞ্জ থানা পুলিশের হাতাহাতির এক পর্যায়ে পুলিশের এসআই (উপ পরিদর্শক) শাহ আলমকে আহত করে হ্যান্ডকাপ লাগানোসহ আসামি রেজাউল পালিয়ে যায়। ঘটনাটি গত বুধবার (২০ মে) দিবাগত রাত ১১টায় মীরসরাইয়ের করেরহাট ইউনিয়ন এলাকায় ঘটে।

জানা গেছে, রেজাউলের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় একটি মারামারি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে। তাই রেজাউলকে গ্রেফতারে উদ্দেশ্যে জোরারগঞ্জ থানার সকহারী উপ-পরিদর্শক শাহ আলমের নেতৃত্বে রাতে তার বাড়িতে অভিযান চালানো হয়। পরবর্তীতে গ্রেফতারের পর আসামি রেজাউলকে থানায় আনার উদ্দেশ্যে তার হাতে হ্যান্ডকাপ পরানো হলে পরিবারের অপর সদস্য ও স্থানীয়রা পুলিশকে বাধা দেয়ার চেষ্টা চালায়। এ সময় অভিযানে অংশ নেয়া পুলিশ সদস্য ও স্থানীয়দের হাতাহাতির পরিস্থিতির সৃষ্টি হলে এএসআই শাহ আলমকে আহত করে একপর্যায়ে হ্যান্ডকাপ পড়া অবস্থায় আসামি রেজাউল পুলিশের হাত থেকে পালিয়ে যায়। পরে রেজাউলকে পুনরায় গ্রেফতারের উদ্দেশ্যে আসামির মা ও এক মামাসহ বেশ কয়েকজনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। ঘটনার প্রায় কয়েকঘন্টা পরে সকাল ১১টার সময় করেরহাট এলাকা থেকে হ্যান্ডকাপ পরাবস্থায় গ্রেফতার করে জোরারগঞ্জ থানা পুলিশ।
জোরারগঞ্জ থানার জ্যৈষ্ঠ উপ-পরিদর্শক বিপুল চন্দ্র নাথ জানান, পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়া আসামি রেজাউলকে পুনরায় গ্রেফতার করা হয়েছে। তবে রেজাউল পুনরায় গ্রেফতার হওয়ার আটক করা তার স্বজনদের ছেড়ে দেওয়া হয়েছে। এবিষয়ে এএসআই শাহ আলমের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।