মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাই শিল্পকলা একাডেমীর ঈদ পূণর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি ঃ

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। আর ঈদে পূনর্মিলনী অনুষ্ঠান মানে, ঈদ আনন্দকে অনেক গুন বাড়িয়ে দে। অনেকের সাথে দেখা হওয়া, কথা বলা, গল্প করা, হাসি আর আনন্দ করা ইত্যাদি ছাড়া যেন ঈদটা পূরিপর্ণ হয় না। তাই ২২শে জুন রোজ শুক্রবার মীরসরাই উপজেলা অড়িটরিয়ামে ঐশ্বরী দেব, পূর্নিমা ও সানোয়ারুল ইসলাম রনি’র সঞ্চলনায় সকাল ৯ টা থেকে শুরু করে বিকাল ৩টা পর্যন্ত মীরসমরাই শিল্পকলা একাডেমীর সকল ছাত্র-ছাত্রী, অভিবাক ও এলাকার সকলকে নিয়ে এই সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এই সময় ছাত্র-ছাত্রীরা নাচে গানে অভিনয়ে সবাকে আনন্দে মাতিয়ে রাখে।

সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মীরসরাই শিল্পকলা একাডেমীর নৃত্যের শিক্ষক সাগর সেন, গানের শিক্ষক লক্ষণ, তবলার শিক্ষক বাঁধন, ও প্রায় অর্ধশতক অভিবাক।

এই সময় ঈদের গান যে গান না থাকলে যে ঈদটা পূরিপর্ণ জমে না সেই ওমন রমজানেরও রোজার শেষে এলো খুশির ঈদ সবার কষ্ঠে গেয়ে গুরো করা হয় অনুষ্ঠান এর পর ছোটদের দলিয় নৃত্য সাদের লাও ও টাকডুম টাকডুম গানের সাথে নৃত্য করে সূবাহ্, অন্বেষা, নবনীতা, নিতু, শাহরিন, ফারিয়া, তানিষা, তিথি. সামিয়া, পূর্না, সুষ্মিতা। বড়দের উচ্চঞ্জ ও মধুমালতীর গানে নৃত্য করে সূদিপ্তা, ঐশী, অন্তরা, বৈশাখী, মিতু, প্রিয়া। গানে শৈলীর দল দে দে পাল তুলে দে মাঝি এই গানে অর্পা, ঐশী, রিপা, অন্তরা, রাতুল, হাসান। অন্তরার দলে মিলন হবে কত দিনে গানে ছিল মল্লিকা, নাদিয়া, আনিষা, অর্ণব, প্রীতম, পিয়া। একক নৃত্য বৈশাখী, মিথিলা. মিতু, অন্তরা, ঐশি, লামিয়া, তান্তিয়া, সুদিপ্তা, তিথি। একক গান শৈলী, মল্লিকা, অন্তরা, তানিষা পরে সবার সাথে ঈদ আড্ডার মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়।