বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে কুঁড়ে ছাড়া আর কেউ বেকার থাকবেনা -ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি

নিজস্ব সংবাদদাতা ॥ শেখ হাসিনা সরকারের আমলে শুধু উন্নয়ন আর উন্নয়ন। দক্ষিণ এশিয়ার মধ্যে সর্ববৃহৎ অর্থনৈতিক জোন ৩০ হাজার একর জমি নিয়ে গড়ে উঠছে মীরসরাই অর্থনৈতিক অঞ্চল। এটি গড়ে উঠলে কুঁড়ে (যারা অলস) ছাড়া মীরসরাই বাসীর আর কেউ বেকার থাকবেনা। বুধবার (৩০ অক্টোবর) মীরসরাইয়ের ৩নং জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে বিদ্যুতের উৎপাদন ক্ষমতা যেখানে ২৫ হাজার মেগাওয়াট সেখানে বিএনপি-জামায়াত জোট সরকার দিয়েছে মাত্র ২হাজার ৫শ মেগাওয়াট বিদ্যুত আর তারেক জিয়া দিয়েছে খাম্বা। আমরা নেতৃত্বের বিকাশের জন্য সম্মেলনের মাধ্যমে স্বচ্ছ লোককে নির্বাচন করছি।

৩নং জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সদ্য বিদায়ী সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রসার কান্তি বড়–য়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন উত্তরজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুব রহমান রুহেল, মীরসরাই উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন, উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, মহাকবি ও সাহিত্যিক কাইয়ূম নিজামী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী প্রমুখ। দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে শ্যামল দেওয়ানজীকে সভাপতি ও রেজাউল করিম মাষ্টারকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।