শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মিঠানালায় ফুটবল প্রিমিয়ারলীগে চ্যাম্পিয়ন ‘এঞ্জেলেস গ্যালাক্সি’।


নিজস্ব প্রতিবেদক:: মীরসরাই উপজেলার মিঠানালার ৪নং ওয়ার্ড রহমতাবাদে “একতা যুব সংঘ” এর উদ্দোগে মরহুম নুরুল আমিন ডিপটি স্মৃতি ফুটবল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত। শনিবার (১৩ই এপ্রিল) রাত ৯ টায় রহমতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে দুই শক্তিশালী দল ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম’ ও ‘এঞ্জেলেস গ্যালাক্সি’। মুক্রিযোদ্ধা প্রজন্মকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এঞ্জেলেসে গ্যালাক্সি।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সাইফুল ইসলাম মাষ্টারের সঞ্চালনায় খেলা আয়োজক কমিটির আহব্বায়ক কামরুল ইসলাম এর সভাপতিত্বে খেলা উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মিঠানালা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জনপ্রতিনিধি মোঃ রফিউজ্জামান(মিলন মাষ্টার)। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং মিঠানালা ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান জনাব জনাব আলহাজ্ব এম এ কাসেম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং মিঠানালা ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি নুরুল মোস্তফা বাদশা, সাধারণ সম্পাদক ইউনুস মাষ্টার, সদস্য সালাউদ্দিন রাসেল, রহমতাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোস্তফা মাষ্টার, বাদামতলী বাজার পরিচালনা কমিটির সভাপতি মোঃ নুর নবী, সাধারণ সম্পাদক ওমর ফারুক, বামনসুন্দর ফকির আহমেদ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য নুরুল আবছার বাবু, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের উপ দপ্তর সম্পাদক কামরুল ইসলাম, ১০নং মিঠানালা ছাত্রলীগের যুগ্ন আহব্বায়ক আবু নোমান, বিশিষ্ট সমাজসেবক শহিদুল ইসলাম, সাইফুল ইসলাম, মধ্যম আমবাড়িয়া যুব সংঘের সাধারণ সম্পাদক মেহেদি হাসান জিকুসহ প্রমূখ।

উক্ত খেলা পরিচালনায় বিশেষ অবদানের জন্য সরওয়ার হোসেন, আবদুর রহমান, আরাফাত হোসেন, তানভীর হোসেন আলভীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সেরা গোল দাতা মোঃ মাহিন, সেরা গোল রক্ষক সাইমুন হাসান, সেরা খেলোয়াড় কাইয়ুম, টুর্নামেন্ট সেরা খেলোয়াড় শেখ জাহেদকে নির্বাচিত করা হয়।

খেলার পরিচালক কামরুল ইসলাম জানান, লীগের প্রথম থেকে শেষ পর্যন্ত যারা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন এবং খেলা উপভোগ করেছেন সকলের প্রতি আয়োজক কমিটির পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।