বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মা সুস্থ হলে খেলায় ফিরবো- আঁখি খাতুন।


আকাশ দাশ সৈকত,ক্রীড়া প্রতিবেদক::
বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের ক্যাম্পে নেই ডিফেন্ডার আঁখি খাতুন। বাংলাদেশ ফুটবল ফেডারেশন্স (বাফুফে) থেকে কারণ দর্শানোর নোটিশ দিলেও মেলেনি কোন উত্তর। অবশেষে জানা গেলো কারণ, মায়ের অসুস্থতার জন্য দলের বাইরে সাফজয়ী এই ডিফেন্ডার।

ক্যাম্পে অনুপস্থিতি নিয়ে গণমাধ্যমে খবর প্রকাশের পর সাফজয়ী এই নারী ফুটবলার নিজের ফেসবুক পেজে তার অবস্থান ব্যাখ্যা করে স্ট্যাটাস দিয়েছেন। সেখানেও তিনি বলেছেন, তার মা সুস্থ হলেই ক্যাম্পে ফিরে আসবেন। তিনি সবাইকে মায়ের জন্য দোয়া করতে অনুরোধ করেছেন।

ফেসবুক পেজে দেওয়া সেই স্ট্যাটাসে তিনি লিখেন,
“আসসালামু আলাইকুম।আশা করি আপনারা সবাই ভালো আছেন।আমি আঁখি খাতুন। বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের একজন গর্বিত সদস্য। দীর্ঘদিন যাবত বাংলাদেশ নারী ফুটবল দলের বিভিন্ন বয়স ভিত্তিকসহ জাতীয় দলের হয়ে খেলে আসছি। নারী ফুটবল দলের হয়ে অনেক সাফল্যের সাক্ষী হতে পেরে আমি খুবই আনন্দিত এবং গর্বিত। আমার আজকের আঁখি খাতুন হয়ে ওঠার পেছনে আপনারা যেমন পাশে ছিলেন এবং পাশে আছেন ঠিক তেমনি আমার মা বাবা ও পরিবারের সাহস, সহযোগিতা ও অনুপ্রেরণা ছাড়া আমি ফুটবলার আখি হতে পারতাম না”।

উল্লেখ্য জানুয়ারীর প্রথম সপ্তাহে মায়ের অসুস্থতার কারণে বাফুফে থেকে তিনদিনের ছুটি নিয়েছিলো আঁখি। এরপর আর ক্যাম্পে ফিরেনি।