মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মান্দার বাড়িয়া শাহ্ ওলিয়া বালিকা মাদ্রাসা প্রতিষ্ঠানে চুরি

নিজস্ব সংবাদদাতা ঃ

মীরসরাই উপজেলার সদর ইউনিয়নের রাতের আধাঁরে মান্দার বাড়িয়া শাহ্ ওলিয়া বালিকা দাখিল মাদ্রাসা চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরের দল শিক্ষা প্রতিষ্ঠানের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে নগদ ১৫ হাজার টাকা ও প্রয়োজনয়ী কাগজপত্র লুট করে নিয়ে যায়। এ ঘটনায় মীরসরাই থানা একটি অভিযোগ দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে মীরসরাই সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের জামালের দোকান এলাকায় এই চুরির ঘটনা ঘটে।
মান্দার বাড়িয়া শাহ্ ওলিয়া মাদ্সার অধ্যক্ষ ও স্থানীয় বাসিন্দা শফিকুল ইসলাম সুমন জানান, মঙ্গলবার দিবাগত রাতে মান্দার বাড়িয়া শাহ্ ওলিয়া বালিকা দাখিল মাদ্সায় একদল চোর হানা দেয়। এ সময় চোরের দল ওই মাদ্সার প্রধান শিক্ষকের কক্ষের পিছনের অংশে জানালার গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে আলমারীতে থাকা নগদ ১৫ হাজার টাকা এবং বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। নৈশ প্রহরী আব্দুল জলিল জানান, রাত ২টায় আমি ঘুমে গিয়েছিলাম। সকালে ঘুম থেকে উঠে দেখি অফিস কক্ষের ৩টি আলমারিতে থাকা প্রয়োজনীয় জিনিসপত্র মাটিতে এলোমেলো ভাবে পড়ে আছে।
মীরসরাই থানার উপ-পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ বলেন, চুরি ঘটনায় আমরা অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন শেষে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করা হবে।